• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডামি নির্বাচন দেশের জনগণ মেনে নেবে না : রিজভী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২৩, ১১:৫৯ এএম
ডামি নির্বাচন দেশের জনগণ মেনে নেবে না : রিজভী
লিফলেট বিতরণ করছেন রুহুল কবির রিজভী। ছবি : সংগৃহীত

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী🦩র অভিযোগ, বাংলܫাদেশে ডামি প্রতারণার নির্বাচন আয়োজন করতে প্রতিবেশী দেশ সরাসরি হস্তক্ষেপ করছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে ধানমন্ডি𝓡 ১৫ নম্বর ও আশপাশে লিফলেট বিতরণকালে তিনি এ অভিযোগ করেন।

নির্বাচন নিয়ে জাতীয় ও আন্তর্জাতিকভাবে চক্রান্ত হচ্ছে—প্রধানমন্ত্রীর এই বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, নির্বাচন নিয়ে চক্রান্ত করছেন আপনারা। বাংলাদেশে ডামি প্রতারণার নির্বাচন আয়োজন করতে 𝄹প্রতিবেশী দেশ সরাসরি হস্তক্ষেপ করছে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিকিয়ে দিয়ে তাদের দিয়ে হস্তক্ষেপ করাতে বাধ্য করছেন আপনারা। কিন্তু শেষ রক্ষা হবে না। ডামি নির্বাচন দেশের জনগণসহ বিশ্ববাসী মেনে নেবে না।

আগামী ৭ জানুয়ারি দেশে কোনো নির্বাচন হচ্ছে না বলে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, যা হচ্ছে তা অবৈধ নির্বাচন, তামাশার ♚নির্বꦰাচন, ইমিটেশন নির্বাচন।

সরকার নির্বাচনের নামে জনগণকে ভেলকিভাজি দিচ্ছে বলে উল্লেখ করে রিজভী বলেন, দেশের মানুষ এমন প্রতারণার নির্বাচন চায় না। নির্বাচনের ন๊ামে কোনো প্রহসন চায় না।

ভোটারদের ভোটকেন্দ্রে না গিয়ে নির্বাচন বর্জন করে শান্তিপূর্🔴ণ প্রতিবাদ📖 করার আহ্বান জানান রিজভী।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ-অর্থনৈতিক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, যুবদল কে✨ন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য আরিফা সুলতানা রুমা, নাদিয়া পাঠান পাপন প্রমুখ।

Link copied!