• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দীপু মনি ৪, ফিরোজের ৭ দিনের রিমান্ড


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০৯:৩২ পিএম
দীপু মনি ৪, ফিরোজের ৭ দিনের রিমান্ড
আ স ম ফিরোজ ও ডা. দীপু মনি। ছবি : সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে পৃথক হত্যা মামলায় সাবেক সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি ও জাতীয꧃় সংসদের সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২৪ আগস্ট) মামলার সুষ্ঠু-তদন্তের জন্য তাদের আদালতে হাজির করে পুলিশ। এরপর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম দীপু মনিকে ৪ 🦩দিন ও ফিরোজের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, গত ১৯ আগস্ট রাজধানীর বারিধারা থেকে দীপু মনিকে গ্রেপ্তার করা হয়। পরদিন ২০ আগস্ট বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার মিছিলে নির্বিচার গুলিবর্ষণে রাজধানীর মোহাম্মদপুরে মুদি দোকানি আবু সায়েদ হত্যা মামলায় দীপু মনির চার🎀 দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

শনিবার রাজধানীর ব🐭াড্ডা থানায় করা সুমন সিকদার হত্যা মামলায় দীপু মনির ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। এ সময় তার পক্ষে রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করা হয়। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে, গত ১৯ জুলাই ভাটারা এলাকায় সোহাগ মিয়া (১৬) নামের এক কিশোরকে হত্যার অভিযোগে তার বাবা শাফায়াৎ হোসেন বাদী হয়ে একটি মামলা করেন। মামলায় সাবেক প্রধানমন্🎉ত্রী শেখ হাসিনাসহ ৯১ জনকে আসামি করা হয়। ওই মামলায় আ স ম ফিরোজকে গ্রেপ্তার দেখানো হয়।

মামলার সুষ্ঠু-তদন্তের জন্য আজ শনিবার তাকে আদালতে হাজির ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকার মে🌱ট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ👍 জসিম তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Link copied!