• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গাড়ির নিচে নারীকে টেনে নেওয়া সেই শিক্ষকের বিরুদ্ধে মামলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ১২:৫৮ পিএম
গাড়ির নিচে নারীকে টেনে নেওয়া সেই শিক্ষকের বিরুদ্ধে মামলা

প্রাইভেট কারে টেনে নেওয়া রুবিনা আক্তারের ꦅমৃত্যুর ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) চাকরিচ্যুত সেই শিক্ষকের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা করা হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) রাতে পরিবারের পক্ওষ থেকে রুবিনা আক্তারের ভাই জাকির হোসেন বাদী হয়ে মামলাটি করেন।

শনিবার (৩ ডিসেম্বর) মামলার বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ গণমাধ্যমকে বলেন, “নিহতের ভাই জাকির হোসেন পরিবহন সড়ক আইনে মামলা করেছেন। ওই মামলায় ঢাবির চাকরিচ্যুত শিক্ষক আজহার শাহকে একমাত্র আসামি ক♏রা হয়েছে। ওই মামলায় তাকে ইতোমধ্যে গ্রেপ্তারও দেখানো হয়েছে।“

এর আগে, শুক্রবার বিকালে দেবর নুরুল আমিনের সঙ্গে মোটরসাইকেলে রুবিনা আক্তার রাজধানীর তেজগাঁওয়ের বাসা থেকে হাজারীবাগে বাবার বাড়ি যাচ্ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যাল🦂য়ের চারুকলা অনুষদের বিপরীতে টিএসসি অভিমꦰুখী সড়কে একটি প্রাইভেট কার পেছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে নুরুল আমিন মোটরসাইকেলসহ একপাশে ছিটকে পড়েন। রুবিনা গাড়ির নিচে চাপা পড়েন। এ সময় গাড়ির বাম্পারে তার পোশাক আটকে যায়।

চালক গাড়ির নিচে আটকে যাওয়া রুবিনাকে নিয়ে বেপরোয়া গতিতে টিএসসি হয়ে নীলক্ষেতের দিকে যান। নীলক্ষেতে ঢাকা বিশ্ববিদ্যালয় তোরণের কাছে গাড়িট🌄ি আটকে রুবিনাকে জীবিত উদ্ধার করেন পথচারীরা। এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নে💞ওয়ার কিছুক্ষণ পর তিনি মারা যান।

Link copied!