• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘দুর্যোগ-দুর্ঘটনায় আহতদের সেবা দিতে প্রস্তুত বিএসএমএমইউ’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৮, ২০২৩, ০৭:২৭ পিএম
‘দুর্যোগ-দুর্ঘটনায় আহতদের সেবা দিতে প্রস্তুত বিএসএমএমইউ’

🥂যেকোনো দুর্যোগ-দুর্ঘটনায় আহতদের স্বাস্থ্যসেবা দিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) সবসময় প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

বুধবার (৮ মার্চ) বিকালে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে সꦰিদ্দিকবাজারে বিস্ফোরণে আহতদের চিকিৎসার খোঁজ খবর নেওয়া শেষে তিনি এ তথ্য জানান।

বিএসএমএমইউ সিদ্দিকবাজ🎶ারে বিস্ফোরণে আহতদের চিকিৎসা সেবা দিতে প্রস্তুত রয়েছে জানিয়ে শারফুদ্দিন আহমেদ বলেন, “শুধু এ ঘটনা নয়, দেশের যেকোনো দুর্যোগ, দুর্ঘটনায় আহতদের স্বাস্থ্যসেবা দেওয়ার জন্য আমরা প্রস্তুত রয়েছি। তবে দুর্ঘটনা যাতে না ঘটে সেজন্য সবাইকে যার যার জায়গা থেকে স🦩চেতন হতে হবে।”

বিকাল ৪টায় সিদ্দিকবাজার বিস্ফোরণে আহতদের চিকিৎসার খোঁজখবর নিতে ঢাকা মেডিকেল কল♈েজ হাসপাতাল ও জাতীয় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট পরিদর্শন করেন উপাচার্য। এসময় আহত রোগী, তাদের স্বজন ও দায়িত্বরত চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।

এর আগে মঙ্গলবার (৭ মার্চ) বিকাল পৌনে ৫💮টার দিকে রাজধানীর পুরান ঢাকার সিদ্দিকবাজার এলাকায় সাত তলা একটি ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত ২০ জন নিহত ও শতাধিক আহত হয়েছেন।

Link copied!