• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রতিষ্ঠাবার্ষিকীতে শোভাযাত্রা করবে বিএনপি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩, ০৪:৪২ পিএম
প্রতিষ্ঠাবার্ষিকীতে শোভাযাত্রা করবে বিএনপি

দলের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগামী ১ সেপ্টেম্বর রাজধানীতে বর্ণাঢ্য শোভাযাত্রা করবে বিএনপি। এছাড়া আলোচনা সভা, দলের প্রতিষ্ঠাতার কবরে শ💫্🅘রদ্ধা জানানোসহ নানা কর্মসূচি গ্রহণ করেছে দলটি।

সোমবার (২১ আগস্ট) নয়াপল্টনে অনুষ্ঠিত যৌথ🌠সভ꧃ায় এসব সিদ্ধান্ত নেওয়া হয়। এতে সভাপতিত্ব করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

সভা শেষে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান দ🉐লের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল 𓃲কবির রিজভী।

এতে বলা হয়, আগামী ১ সেপ্টেম্বর যথাযোগ্য মর্যাদায় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবে বিএনপি। সেই লক্ষ্যে সর্বসম্মতিক্রমে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এরমধ্যে ১ সেপ্টেম্বর সকাল ৬টায় বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়সহ দেশব্যাপী দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন। বেলা ১১টায় বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের কবরে দলের জাতীয় স্থায়ী💧 কমিটির সদস্যরাসহ দলের কেন্দ্রীয় ও অঙ্গ সহযোগী দলগুলো পুষ্পস্তবক অর্পণ করবে।

দিনব্যাপী বিএনপি প্রতিষ্ঠার উদ্দেশ্য ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে দলের জ্যেষ্ঠ নেতারাসহ দেশের বরেণ্য বুদ্ধিজীবীরা অংশগ্রহণ করবেন। আলোচনা সভার দিন ও স্থান পরে জানানো হবে। দলের প্রতিষ্ঠা𒀰বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, পোস্টার ও পত্রিকায় ক্রোড়পত্র প্রকাশ করা হবে।

একইভাবে সারা দেশের ইউনিটগুলোকে নিজ নিজ ඣসুবিধা অনুযায়ী দলের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য অনಌুরোধ করা হয়েছে। ইউনিটগুলো নিজেদের সুবিধাজনক সময় অনুযায়ী আলোচনা সভা ও অন্যান্য কর্মসূচি পালন করবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

আজকের যৌথসভায় দলের সিনিয়র যুগ্ম মহাসচিব, যুগ্ম মহাসচিব, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ💛 বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিব, অঙ্গ সহযোগী সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও আহ্বায়ক এবং সাধারণ সম্পাদক ও সদস্য সচিব উপস্থিত ছিলেন।

Link copied!