• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পটুয়াখালী-১ উপনির্বাচন

আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু বৃহস্পতিবার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৩, ০৫:৪০ পিএম
আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু বৃহস্পতিবার
ছবি : সংগৃহীত

পটুয়াখালী-১ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি হবে বৃহস্পতিবার ও শুক্রবার (২৬-২৭ অক্টোবর)। এই দুই দিন সকাল সাড়ে ১০টা থেকে বিকেল সাড়ে�🧔� ৪টা পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

মঙ্গলবার (২৪ অক্টোবর) দল🅘টির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ এবং জমা নেওয়া হবে। মনোনয়ন প্রত্যাশীদের কোনো ধরনের অতিরিক্ত লোকসমাগꦿম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে ফরম সংগ্রহ ও জমা দিতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং শ💜ুক্রবার বিকেল সাড়ে ৪টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।

পটুয়াখালী-১ (সদর-মির্জাগঞ্জ-দুমকি) আসꦆনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মো. শাহজাহান মিয়া গত ২১ অক্টোবর মারা যান। এরপর আসনটি শূন্য ঘোষণা করে মঙ্গলবার তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সে অনুযায়ী আগামী ২৬ নভেম্বর আসনটিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Link copied!