• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হাতিরঝিলে প্যাডেল নৌকা থেকে পড়ে একজনের মৃত্যু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৩, ০৮:৩২ এএম
হাতিরঝিলে প্যাডেল নৌকা থেকে পড়ে একজনের মৃত্যু

রাজধানীর হাতিরঝিলের পানিতে ডুবে এবাদত হোসে🔥ন (৪৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি একটি বেসরকারি 𒁏কোম্পানিতে চাকরি করতেন।

শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে মেরুল বাড্ডা হাতিরঝিলের পানিতে প্যাডেল নৌকা থেকে পানিতে পড়ে ডুবে যান। পরে তাকে উদ্ধার করে হাস🎃পাতালে নিয়ে এলে চিকিৎসক সোয়া ৯টার দিকে মৃত ঘোষ🐬ণা করেন।

এবাদত হোসেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নাম൲োসংকবাটি সরদারপাড়া গ্রামের মো. ইলিয়াস উদ্দিনের ছেলে। বর্তমানে মিরপুর দক্ষিণ পীরেরবাগ এলাকায় স্ত্রী ও♍ এক ছেলে এক মেয়েকে নিয়ে থাকতেন।

এবাদতের স্ত্রীর ভাই মো. এতিয়ার হোসেন জাকির জানান, এবাদত একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। কয়েকজন বন্ধু মিলে মেরুল বাড্ডা সোড রেস্টুরেন্টে ইফতার করেন। পরে কয়েকজন হাতিরঝিলে প্যাডেল বোটে ওঠে🐲ন। হঠাৎ প্যাডেল বোট থেকে পানꩵিতে পড়ে ডুবে যান। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে উদ্ধার করে। পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে এলে সেখানে তিনি মারা যায়।

হাতিরঝিল থান൲ার (ওসি তদন্ত) আব্দুল কুদ্দুস জানান, সন্ধ্যার দিকে কয়েকজন মিলে হাতিরঝিলের প্যাডেল বোটে ওঠেন। সেখান থেকে এবাদতের পানিতে পড়ে ডুবে যান। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে।

Link copied!