• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাল্কহেডের ধাক্কায় ওয়াটার বাস ডুবে নিহত ৩


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৭, ২০২৩, ০৮:১১ এএম
বাল্কহেডের ধাক্কায় ওয়াটার বাস ডুবে নিহত ৩

ঢাকার সদরঘাটে বুড়িগঙ্গা নদীতে বাল্কহেডের ধাক্কায় অর্ধশতাধিক যাত্রীসহ একটি ওয়াটার বাস ডꩵুবে গেছে। এ ঘটনায় তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার (১৬ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

বেঁচে যাওয়া যাত্রীরা জানান, ওয়াটার বাসটি রাজধানীর লালকুঠি ঘাট থেকে দক্ষিণ কেরানীগঞ্জের তেলঘাটে যাচ্ছিল। মাঝনদীতে এলে এটি বালুবোঝাই এমভি আরাবি নামের একটি বাল্কহেডের ধাক্কায় ডুবে যায়। খবর পেয়ে র𝓰াত নয়টার দিকে উদ্ধার অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিসের ডুবু🦩রি দল।

ফায়ার সার্ভিসের সদর দপ্তরের ঢাকা অঞ্চলের উপপরিচালক দিনমনি শর্মা বলেন, রাত ১১টা পর্যন্ত আটজনকে উদ্ধার করা হয়েছে। এর মধ্যে পাঁচজন ছিলেন জীবিত, তিনজন অচেতন। উদ্ধার করা ব্যক্তিদের মধ্যে পাঁচজ♍ন পুরুষ, তিনজন নারী। সবাইকে মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

স্যার সলিমুল🧜্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতাল সূত্রে জানা যায়, ওয়াটার বাসডুবির ঘটনায় হাসপাতালে তিনজনের মরদেহ আনা হয়েছে। নিহত তিনজনই পুরুষ। এর মধ্যে একজনের নাম আলিফ (১৪)। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। অপর দুজনের নাম–পরিচয় কিছুই জানা যায়নি।

সদরঘাট নৌ থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল ইসলাম 🍸বলেন, “ওয়াটার বাসটির কী পরিমাণ যাত্রী নিখোঁজ আছেন, আমরা জানতে পারিনি। রাত নয়টায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করেছে। বাল্কহেডটি জব্দ করা হয়েছে।”

Link copied!