• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ব্যাংক ডাকাতি

রিমান্ড শেষে কারাগারে কেএনএফের ১০ সদস্য


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০৪:৩৬ পিএম
রিমান্ড শেষে কারাগারে কেএনএফের ১০ সদস্য
আটক কেএনএফের সদস্যরা। ছবি : সংগৃহীত

রুমা ও♕ থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় আটক কেএনএফের সদওস্যদের মধ্যে আরও ১০ জনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) সকালে ২ দিনের রিমান্ড শেষে আসামিদের সিনিয়🍬র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুল হকের আদালতে নেওয়া হয়। যেখানে শুনানি শেষে তাদের কা🅠রাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

আসামিরা হলেন, ভানলাল কিম বম (৩০), সাইরাজ বম (২৫), রুয়াল কমলিয়ান বম (৫৫), গিল♋বার্ট বম (১৯), তিয়াম বম (৪৪), লিয়ান নোয়াই 🌠থাং বম (২০) নল থন বম (৫৫), পেনাল বম (৬৫), লাল মুন লিয়ান বম (২৮) ও জাসোয়া বম (৪৫)। তারা সবাই রুমার বেথেল পাড়ার বাসিন্দা।

আদালতে সূত্র জানা যায়, রুমা ও থানচি দুই উপজেলার সোনালী ও কৃষি ব্যাংক ডাকাতির এবং অস্ত্র লু🦹টপাটের ঘটনায় ৭৮ জনকে গ্রেপ্তার করে সেনাবাহিনীর নেতৃত্বাধীন যৌথবাহিনী। গ্রেপ্তারের পর তাদের আদালতের হাজির করা হলে আইনশৃঙ্খলা বাহিনী দুই দিনের রিমান্ড আবেদন করলে রিমান্ড মঞ্জুর করে আদালত। রিমান্ড শেষে আদালতে হাজির করা হলে ১০ জনকে কারাগারে প্রেরণের আদেশ দেন আদালত।

এদিকে কেএনএফের সংশ্লিষ্টতার অভিযোꦿগে ২২ জন নারীসহ ৭৮ জনকে রুমা ও থানচির ব্যাংক ডাকাতি, অস্ত্র লুট ও অপহরণের ঘটনায় করা ৯টি মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হ༺য়েছে।

আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) বিশ্বজিৎ সিংহ বিষয়টি নিশ💖্চিত করে বলেন, “দুই দিন রিমান্ড শেষে  হাজির করা হলে ১০ জন কেএনএফ সদস্যকে কারাগারে পাঠানো নির্দেশ দেন আদালত।

Link copied!