• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাবেক স্ত্রীকে গলা কেটে হত্যা


কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
প্রকাশিত: মে ১৮, ২০২২, ১০:৫৯ এএম
সাবেক স্ত্রীকে গলা কেটে হত্যা

ঢাকার কেরানীগঞ্জে সাবেক স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে নূর ইসলাম নামের এক ব্যক্তির বির🦄ুদ্ধে। নিহতের নাম রেশমা আক্ত🅷ার (২৫)। এ ঘটনায় অভিযুক্ত নূর ইসলাম পলাতক।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে কেরানীগঞ্জ মডেল থানাধীন কালিন্দী ইউনিয়নের বরিশুর খেলার মাঠের পাশে নুর ইসলামের ভাড়া বাসা থেকে রেশমা আক্তার𝓰ಞের লাশ উদ্ধার করা হয়।

রেশমা আকতার (২৫) বরিশাল মুলাদী থানার চর পদ্মা গ্রামের মৃত সলমান সিকদারের মেয়ে। ꦗতিনি জর্ডানপ্রবা𓆉সী, ২৭ রমজান তিনি দেশে আসেন। অভিযুক্ত নূর ইসলাম শরীয়তপুরের বালিঘাটা এলাকার মজিদ মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রেশমা আক্তার জর্ডান থাকা অবস্থায় এক বছর আগে নূর ইসলাম তাকে তালাক দেন। সম্প্রতি রেশমা দেশে ফিরে আসার পর মোবাইল ফোনে নূর ইসলামের সঙ্গে যোগাযোগ হলে মঙ্গলবার রাতে কোনো এক সময় রেশমাকে তার ভাড়া বাসায় ডেক♑ে নিয়ে হত্যা করে পালিয়ে যান।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া জানান, স্থানীয🐻়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নূর ইসলামকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন‌।

Link copied!