• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মুক্তি পেয়েও হাসপাতালে থাকছেন সম্রাট


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১১, ২০২২, ০৫:৩৬ পিএম
মুক্তি পেয়েও হাসপাতালে থাকছেন সম্রাট

সব মামলায় জামিন পেয়ে মুক্তি পেয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভꦇাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। মুক্তি পেলেও বঙ্গবন্ধু শেখ মুজিব ✱মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) থাকছেন তিনি। সেখানে আরও কয়েক দিন থাকবেন বলে জানা গেছে।

বুধবার (১১ মে) বিকেলে বিষয়টিಞ নিশ্চিত করেছেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মো. মাহাবুবুল ইসলাম।

তিনি বলেন, “সব মামলায় জামিন পাওয়ায় সব আনুষ্ঠানিকতা শেষে বিকেল সাড়ে ৪টার দিকেဣ সম্রাটকে মুক্তি দেওয়া হয়েছে। মুক্তির আদেশ পেয়েই সিসিইউ ꧅থেকে কারারক্ষী সরিয়ে নেওয়া হয়।”

এদিকে সম্রাটের মুক্তি পা💫ওয়ার খবর পেয়ে বিএসএমইউ হাসপাতালে ভিড় করছেন তার𝓰 স্বজন ও নেতা-কর্মীরা। কয়েকজন সম্রাটের সঙ্গে দেখা করেছেন। 

এর আগে, বুধবার সকালে ঢাকার বিশেষ আদালতের বিচারক সম্রা𒁃টকে তিন শর্তে জামিন দেন। এর পর থেকেই বহিষ্কৃত এই যুবলীগ নেতার মুক্তির প্রক্রিয়া শুরু হয়।

অর✅্থ পাচার মামলায় ১০ হাজার টাকায় মুচলেকায় সম্রাটের জামিন মঞ্জুর করেন আদালত। এ ছাড়া তার বিরুদ্ধে আরও একটি মামলায় জামিন মঞ্জুর করেন আদালত। আর বন্য প্রাণীর চামড়া রাখার দায়ে ইতোমধ্যে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের ছয় মাসের সাজা তিনি কারাগারে ভোগ করেন।

২০১৯ সালের ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামে আত্মগোপনে থাকা সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেপ্🦋তার করে র‌্যাব।

Link copied!