• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘পতাকা নিয়ে পাকিস্তানের কোনো অসৎ উদ্দেশ্য ছিল না’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২২, ০৪:৫৮ পিএম
‘পতাকা নিয়ে পাকিস্তানের কোনো অসৎ উদ্দেশ্য ছিল না’

বাংলাদেশের পতাকা নিয়ে পাকিস্তানের কোনো অসৎ উদ্দেশ্য ছিল না বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ ক🍌ে আব্দুল মোমেন।

রোববার (২৪ জ🧜ুলাই) পররাষ্ট্র মন্ত্রণালয়ে ডি-৮ পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের সম্মেলন নিয়ে আয়োজিত 𝔉এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, “বাংলাদেশের জাতীয় পতাকার সঙ্গে পাকিস্তানের পতাকা জুড়ে দিয়ে ঢাকার পাকিস্তান হাইকমিশন ফেসবুকে যে ছবি প্রকাশ করেছিল, সে বিষয়ে আপত্তি জানিয়েছে বাংলাদেশ। তবে এর পেছনে হাইকমিশনের কোꦯনো অসৎ উদ্দেশ্য ছিল না।”

ড. মোমেন আরও বলেন, “তারা (পাকিস্তান) প্রত্যেক দেশের পতাকা নিয়ে বিভিন্ন মিশনের পেজে ছবি আপলোড করেছে। শ্রীলঙ্কা, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া প্রভৃতি দেশের মিশ𒁃নে তাদের অর্ধেক পতাকা, আর সেসব দেশের পতাকার ছবিও এ🌌কসঙ্গে দিয়েছে। আমরা তাদের বলেছিলাম, এটা আমাদের পছন্দ হয়নি। এখানে এটি বাদ দিলেই ভালো হয়।”

এর আগে বৃহ♒স্পতিবার (২১ জুলাই) পাকিস্তানের হাইকমিশনারের অফিসিয়াল ফেসবুক পেজের কভার ফটো হিসেবে আপলোড করে বাংলাদেশ ও পাকিস্তান💞ের পতাকা। সেখানে গ্রাফিক্স ডিজাইনের মাধ্যমে বাংলাদেশ ও পাকিস্তানের পতাকা একীভূত করে প্রকাশ করা হয়।

এটি প্রকাশ করার পর বিভিন্ন মহলে তীব্র সমালোচনা শুরু হয়, বি‌শেষ ক‌রে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ নি‌য়ে আপত্তি 🐼তোলে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।

Link copied!