• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে ব্যবস্থা’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১০, ২০২২, ০৬:৩৬ পিএম
‘তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে ব্যবস্থা’

সীতাকুণ্ডে অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, “সীতাকꦛুণ্ড ট্রাজেডির ঘটনায় দুটি আলাদা তদন্ত কমিটি কাজ করছে। তাদের প্রতিবেদন পেলেই ব্যবস্থ গ্রহণ করা হবে।”

শুক্রবার (১০ জুন) সকালে গাজীপুরের সফিপুরে বাংলাদেশ আনসার ভিডিপি একাডেমিতে নবনিযুক্ত ব্যাটালিয়ন আনসার (২২তম ব্যাচ- পুরুষ) মৌলꦐিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সীতাকুণ্ডে নিহতদের স্মরণ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “ফায়ার সার্ভিস 🐟কর্মীদের প্রশিক্ষণসহ তাদের আধুনিকায়নে নানা উদ্যোগ নেওয়া হয়েছে। তারা দেশপ্রেম ও প্রশিক্ষণের জন্যই অন্যদের বাঁচাতে নিজের জীবন উৎসর্গ করেছেন।”

অন্যান্য সময়ের চেয়ে আনসার বাহিনী খুব ভালো কাজ করে জানিয়ে আ♊সাদুজ্জামান খান কামাল বলেন, “আনসার বাহিনীর উৎকর্ষতার জন্য তা🧜দের বিদেশে প্রশিক্ষণের ব্যবস্থা নেওয়া হয়েছে। অন্যান্য সময়ের চেয়ে এ বাহিনী আরও যুগোপযোগী ও আধুনিক করা হয়েছে।”

এর আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি কুচকাওয়াজ অনুষ্ঠানে সালাღম গ্রহণ ও একটি সুসজ্জিত খোলা জীপে প্যারেড পরিদর্শন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

Link copied!