• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করছে সরকার’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৬, ২০২২, ০৯:৫৬ পিএম
‘জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করছে সরকার’

দেশের জনগণের জানꦉমালের কল্যাণে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন স্বরা𒐪ষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

তিনি বলেছেন, “বর্তমান সরকারের আমলেই দ💞েশের সব বড় বড় প্রকল্প বাস্তবায়🐻নসহ প্রভূত উন্নয়ন সাধিত হয়েছে। কিন্তু স্বাধীনতার বিপক্ষের অপশক্তি দেশের উন্নয়ন চায় না। তারা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজে ঈর্ষান্বিত হয়ে সরকারকে বেকায়দায় ফেলতে নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত আছেন।”

রোববার (২৬ জুন) একাদশꦐ জাতীয় সংসদের অষ্টাদশ অধিবেশনে সংরক্ষিত আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য রুমানা আলীর এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। স্পিকার ড. শিরীন শারমিন ෴চৌধুরীর সভাপতিত্বে প্রশ্নোত্তর টেবিলে উত্থাপিত হয়।

পদ্মা সেতুর উদ্বোধন নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “আওয়ামী লীগ সরকারের আরেকটি বড় সাফল্য ও অর্জন নিজ অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ। দেশ যখন পদ্মা সেতু উদ্বোধনের আমেজে মেতে উঠেছে, ঠিক তখনই সেতু উদ্𝓡বোধনকে সা⛄মনে রেখে সরকারের এ বড় অর্জন ম্লান করে দিতে একটি চক্র অপপ্রচার, গুজব ছড়িয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছে।”

তিনি বলেন, “সরকারের এতবড় অর্জন থেকে জনগণের দৃষ্টি অন্যদিকে ফেরাতে এবং নিজেদের স্বার্থ চরিতার্ꦑথে এ চক্রটি মরিয়া হয়ে উঠেছে। তারা তাদের ছাত্র সংগঠনকে দিয়ে এ এজেন্ডা বাস্তবায়নে বিভিন্ন ষড়যন্ত্র ও চেষ্টা করছে।”

স্বাধীনতার বিপক্ষের 🧸অপশক্তি দেশের উন্নয়ন চায় না জানিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, “৭৫-এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার- স্লোগানের মাধ্যমে তারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি, প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, এমনকি সেতু উদ্বোধনের অনুষ্ঠান বানচালের অপচেষ্টায় লিপ্ত ছিল। দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত তাদেরকে ཧআইনের আওতায় এনে বিচার করা হবে।”

Link copied!