• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষে আহত ৭


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: মে ২৬, ২০২২, ০৪:২৯ পিএম
ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষে আহত ৭

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এ༒লাকায় আবার বৃহস্পতিবাꦑর (২৬ মে) দুপুর ১২টার দিকে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। প্রায় আধঘণ্টা ব্যাপী সংঘর্ষে আহত হয়েছেন অন্তত সাতজন। দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার বলেন, “ঢাবি এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে ফের সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ঘটনᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚাস্থল থেকে দুজনকে আটক করেছে। তারা সংঘর্ষে অংশ নিয়েছিল ও পুলিশের কাজে বাধা দিয়েছিল।”

পূর্বঘোষিত প্রতিবাদ সমাবেশ করতে জাতীয় প্রেসক্লাব এলাকা থেকে টিএসসির দিকে মিছিল নিয়ে যাত্রা করে ছাত্রদল। তাদের বাধা দিতে আগে থেকেই ক্যাম্পাসে (কার্জন হল) অব💖স্থান নেয়🌳 ছাত্রলীগ। দুই দলই মিছিল নিয়ে জড়ো হলে তাদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়।

একপ💞র্যায়ে মার খেয়ে ছাত্রদলের কর্মীরা হাইকোর্ট এলাকা ছেড়ে যান। এ সময় হাইকোর্ট মাজারের সামনে ছাত্রদলের একজন কর্মীকে পিটিয়ে গুরুতর আহত করে ছাত্রলীগ। পরে তাকে উদ্ধার করে হা🌄সপাতালে পাঠানো হয়।

আধাঘণ্টার এই সংঘর্ষে অন্তত সাতজন আহত হয়েছেন। তাদের কয়েকজন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিচ্ছেন। তবে আ🎐হতদ🌸ের নাম-পরিচয় জানা যায়নি।

তবে হতাহতের কো💞নো তথ্য পুলিশের কাছেꩵ নেই বলে জানিয়েছেন মওদুদ হাওলাদার।

এর আগে মঙ্গলবার (২৪ মে) ঢাবির ছাত্রদল নেতা-কর্মীদের ওপর হামলা চালায় ছাত্রলীগ। এ ঘটনার জেরে ছাত্রদলের ডাকা বিক্ষোভ কর্মসূচি ঘি🌺রে ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছিল।

বৃহস্পতিবা🐼র সকাল থেকেই ছাত্রদলকে প্রতিহত করার জন্য লাঠিসোঁটা হাতে পুরো ক্যাম্পাসে মহড়া দিতে দেখা গেছে বিভিন্ন হল শাখা ছাত্রলীগꦍের নেতা-কর্মীদের।

Link copied!