• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কেনিয়ায় বোমা বিস্ফোরণে নিহত ১৩


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২২, ১১:২৮ এএম
কেনিয়ায় বোমা বিস্ফোরণে নিহত ১৩

কেনিয়ায় উত্তর-পূর্বাঞ্চলে মানদেরা শহরের কাছে রাস্ত🎉ায় পুঁতে রাখা বোমা বꦏিস্ফোরণের ঘটনায় ১৩ জন নিহত হয়েছেন।ঘটনাটির সঙ্গে সম্পৃক্ততার সন্দেহে একজনকে গ্রেপ্তার করা হয়।

বিবিসি জানায়, স্থানীয় সময় সোমবার দেশটির উত্তর-পূর্বাঞ্চলে মানদেরা শহরের কাছে এ ঘটনা ঘটে। সেখানে রাস্তায় পুঁতে রাখা বোমা বিস্ফোরণ হয়। এ সময়💛 একটি বাসের যাত্রীরা নিহত হন।

স্থানীয় পুলিশে বিবৃতি দিয়ে প্রতিবেদনে জানায়, ১৪ আসনবিশিষ্ট একটি মিনিবাস🍌টি মানদেরা শহরের দিকে যাচ্ছিল। এই সময় রাস্তায় পুঁতে রাখা বোমাটি বিস্ফোরꦍিত হয়ে বাসটিতে আঘাত করে। সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ প্রধান বুনেই রোনো জানান, বোমা বিস্ফোরণের সঙ্গে য꧃ুক্ত সন্দেহে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ🌞 করা হচ্ছে।

পুলিশ প্রধান আরও জানান, কোনো গোষ্ঠীই তাৎক্ষণিকভাবে হামলার দায় স্বীকার করেনি। তবু ইসলামি জঙ্গিগোষ্ঠী আল-🌟শাবাব এই কাজে যুক্ত থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে।

পুলি⛄শ জানায়, সোমবার হামলার হওয়া এই 🍌রাস্তাটিতে ২০১৫ সালেও হামলার ঘটনা ঘটে। ওই সময় একটি গাড়িবহরের ওপর হামলা চালায় আল-শাবাব। সেই গাড়িতে মানদেরার গভর্নর আলী রোবা ছিলেন। ওই সময় দুই পুলিশ কর্মকর্তাসহ ৩ জন নিহত হন।

Link copied!