• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডান কানের ওপরের অংশ ফুটো হয়েছে, জানালেন ট্রাম্প


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৮:৩৫ এএম
ডান কানের ওপরের অংশ ফুটো হয়েছে, জানালেন ট্রাম্প

যুক্তরাষ্ট্রে নির্বাচনী প্রচ✱ারণার সমাবেশে গিয়ে গুলিতে আহত প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের ডান কানের ওপরের অংশ ফুটো হয়েছে বলে তিনি নিজেই জানিয়েছেন।

সামাজিক মাধ্যম ট্রুথ সোশ্যালে দেওয়া এক পোস্টে ডোনাল্ড ট্রাম্প জানান, “হঠাৎ আমি শব্দ ꦡশুনি, সঙ্গে সঙ্গে বুঝতে পারি অঘটন ঘটেছে। আর তখনই অনুভব করি গুলি আমার চামড়া ফুটো করে দিয়েছে। অনেক রক্ত পড়তে থাকে, আ𓆉মি তখন বুঝতে পারি কী ঘটেছে।”

শনিবার (১৩ জুলাই) পিটসবার্গ থেকে প্রায় ৩০ মাইল (৫০ কিলোমিটার) উত্তরে পেনসিলভানিয়ার বাটলারে নির্বাচনী প্রচারণার সমাবেশে গুলিবিদ্🉐ধ হন রিপাবলিকানের এ প্রার্থী। 

এ ঘটনায় সন্দেহভাজন❀ হামলাকারী ꦐও ট্রাম্পের এক সমর্থক নিহত হয়েছেন।

একজন♈ প্রত্যক্ষদর্শী বলেছেন, ট্রাম্প মঞ্চে ওঠার কিছুক্ষণ পরেই পাশের একটি ভবনের ছাদে ওঠেন সন্দেহভাজন হামলাকারী। তার হাতে একটি রাইফেল ছিল।

ছড়িয়ে পড়া হামলার একটি ভিডিওতে দেখা গেছে, ট♍্রাম্প মঞ্চে দাঁড়িয়ে বক্তব্য দিচ্ছেন। এ সময় হঠাৎ তার কান ঘেঁষে একটি গুলি চলে যায়। সঙ্গে সঙ্গে মঞ্চে বসে পড়েন তিনি। এ সময় তার সমর্থকদের চিৎকার করতে শোনা যায়।

এরপর সিক্রেট সার্ভিসের সদস্যরা ট্রাম্পকে দ্রুত একটি ꦓগাড়িতে তোলেন। এ সময় ট্রাম্পের কান ও গাল বে🌱য়ে রক্ত পড়তে দেখা যায়।

হামলার ঘটনার পর দ্রুত পদক্ষেপ নেওয়ায় দেশটির সিক্রেট সার্ভিস ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ধন্যবাদ জানান সাবেক মার্কিন প্রেসি𓃲ডেন্ট ট্রাম্প।

সামাজিক মাধ্যম ট্রুথ সোশ্যালে দেও𝔉য়া পোস্টে ট্রাম্প জানান, “এটা অবিশ্বাস্য যে আমাদের দেশে এ রকম একটি ঘট🥂না ঘটেছে। হামলাকারী সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। হামলাকারী নিহত হয়েছে।”

গুলিতে ﷽নিহত তার সমর্থকের কথা তুলে ধরে ট্রাম্প লিখেছেন, “নির্বাচনী প্রচারে গুলিতে যিনি নিহত হয়েছেন তার পরিবারকে আমি সমবেদনা জানাই। গুরুতর আহত আরেকজনের পরিবারের প্রতিও আমি সমবেদনা জানাꦛই।”

Link copied!