• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সিনেমার প্রচারে বগুড়ায় ‘তালাশ’ টিম!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৯, ২০২২, ০৪:৪২ পিএম
সিনেমার প্রচারে বগুড়ায় ‘তালাশ’ টিম!

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী ও নবাগত চিত্রনায়ক আদর আজাদের সিনেমা ‘তালাশ’ মুক্তি পেয়েছে শুক্রবার (১৭ জুন)। সিনেমাটির প্রচারে এখন ব্যস্ত সময় ♕পার করছেন সিনেমাটির নায়ক-নায়িকা থেকে শুরু করে পুরো ইউনিট।

এই ব্যস্ততার𒆙 অংশ হিসেবে এবার তারা গিয়েছেন সিনেমাটির নায়কের এলাকা বগুড়ায়। শনিবার (১৮ জুন) দুপুরে হেলিকপ্টারে চড়ে বগুড়ার আসেন তারা। বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে দর্শকের সঙ্🍰গে ‘তালাশ’ টিম সিনেমাটি উপভোগ করেন। 

নতুন সিনেমার প্রচারণায় এসে চিত্রনায়িকা বুব💃লী♒ বগুড়ার আঞ্চলিক ভাষায় সবাইকে বলেন, “কেঙ্কা আছেন আপনারা? মধুবন সিনেপ্লেক্সকে খুব ভালো লেগেছে। এত সুন্দর ডেকোরেটেড। সব মিলিয়ে প্রথমবার বগুড়ায় এসে খুবই মুগ্ধ।”

নায়িকা আরও বলেন, “এখানে না এলে বুঝতে পারতাম না দর্শকরা আমাদের ছবিটিকে কী পরিমাণ ভালোবাসা দিয়েছে। এজ♛ন্য আমরা অত্যন্ত আনন্দিত।”

এদিকে আদর আজাদ তার প্রথম সিনেমায় বুবলীর মতো তারকাকে পেয়ে বেশ উচ্ছ্বসিত। আদর বলেন, “আপনারা বগুড়াবাসী সবাই এই সিনেমাটি দেখবেন। আমা🌄র এলাকা বগুড়া থেকে আরও সাড়া চাই।”

রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে নির্মিত ‘তালাশ’ সꦿিনেমা। সিনেমাটির নির্মাণ করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির।

Link copied!