• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাকিব ছাড়া বাংলাদেশের সিনেমা চলেনি, চলবে না: আহমেদ শরীফ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৭, ২০২২, ১২:৩৯ পিএম
শাকিব ছাড়া বাংলাদেশের সিনেমা চলেনি, চলবে না: আহমেদ শরীফ

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। গত রোজার ঈদে তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘গলুই’ মুক্তি পেয়েছে। দর্শকের আগ্রহ থাকলেও এব𝓰ার কোরবানির ঈদে শাকিবের কোনো সিনেমা মুক্তি পায়নি। প্রায় দেড় যুগ💫ের ইতিহাসে এই প্রথম এমনটা ঘটল!

এদিকে দেশে মুক্তꦑির আড়াই মাস পর এবার যুক্তরাষ্ট্রে শুরু হয়েছে ‘গলুই’ সিনেমার প্রদর্শনী। এ উপলক্ষে জ্যামাইকা মাল্টিপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে বিশেষ প্রিমিয়ার। যেখানে অংশ নিয়েছেন সিনেমার নায়ক শাকিব খান, নির্মাতা এস এ হক অলিক আরও কয়েকজন।

যুক্তরাষ্ট্রে থাকার সুবাদে জ্যামাইকা মাল্টিপ্লেক্সে হাজির হন ঢাকাই সিনেমার কালজয়ী অভিনেতা আহমেদ শরীফ। অনুষ্ঠানে এসে তিনি গণমাধ্যমের মুখোমুখি হন। ভূয়সী প্রশংসায় ভাসাꦗন স্নেহের শাকিবকে।

আহমেদ শরীফ বলেন, “অনেক ধন্যবাদ অলিককে, অনেক ধন্যবাদ এই টিমকে। আর আমার অন্তরের অন্তস্তলে যে বসবাস করে, যে আমার ভালোবাসা, শাকিব; আমার ভাইটা এত ভালো অভিনয় করেছে, যে🎐খানে যেটা দরকার, সেখানে তার কাছ থেকে আমি সেইটুকু পেয়েছি। আমার বুকটা ভরে গেছে।”

শাকিব খানের প্রশংসা করে আহমেদ শরীফ আরও বলেন, “এই শাকিব ছাড়া বাংলাদেশের সিনেমা চলেনি, চলবে না। কোনো দিনই না। আবারও প্রমাণ হয়েছে ‘গলুই’ দিয়ে যে শাকিবই বাংলাদেশের🅷 প্রাণ; বাংলাদেশের দর্শকদের হৃদয়। এই শাকিবই বিশটি বছর এই চলচ্চিত্রকে ধরে রেখেছে। আমি ওর জন্য দোয়া করি।”

গত বছরের নভেম্বর থেকে যুক্তরাষ্ট্রে রয়েছেন শাকিব খান। ইতিমধ্যে দেশটির নাগরিকত্ব পেয়েছেন তিনি। সেখান থেকেই সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। ‘রাজকুমার’ নামে একটি সিনেমার মহরতও করেছেন তিনি। যেখানে তার নায়িকা য✨ুক্তরাষ্ট্রের অভিনেত্রী কোর্টনি কফি।

Link copied!