• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভেঙে গেল কিম কার্দাশিয়ানের নতুন প্রেম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৬, ২০২২, ০৫:০৩ পিএম
ভেঙে গেল কিম কার্দাশিয়ানের নতুন প্রেম

মাত্র নয় মাসেই ভেঙে গেল মার্কিন রিয়েলিটি শো তারকা ও꧅ 🐲মডেল কিম কার্দাশিয়ানের নতুন প্রেম।

‘সাটারডে নাইট লাইღভ’খ্যাত কমেডিয়ান পেট ডেভিডসনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ৪১ বছর বয়সী কিম। পশ্চিমা সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, গত সপ্তাহে তাদের ব্রেকআপ হয়েছে। তবে এ বিষয়ে এই জুটিরꦑ মুখপাত্রদের কেউই মন্তব্য করেননি।


গায়ক কেনি ওয়েস্টের সঙ্গে ডিভোর্সের ঘোষণার পর গত অক্টোবরে ‘সাটারডে নাইট লাইভ’ অনুষ♑্ঠানে হাজির হয়েছিলেন কিম কার্দাশিয়ান। এরপরই পেট ডেভিডসনের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শুরু হয়।

কেনি ওয়েস্টের সঙ্গে কিমের ডিভোর্সের আইনি প্রক্রিয়া এখনো চলছে। ২০১২ সাল থেকে একসঙ্গে থাকতেন কিম কার্দাশিয়ান ও কেনি ওয়েস্ট। ২০১৪ সালে বিয়ে করেন তারা। তাদের চার সন্তান— নর্থ, সেইন্ট, শিকাগো এবং স্যাম। গত বছর ফেব্রুয়ারিতে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স আবেদন করেন কিম ও কেনি ওয়েস্ট। সম্প্রতি গুঞ্জন চাউর হয়🌟, তাদের সম্পর্ক নিয়ে নতুন করে ভাবছেন তারা। এরই মধ্যে কিম ও পেট ডেভিডসনের ব্রেকআপের গুঞ্জন শোনা যাচ্ছে।

এদিকে ‘সাটারডে নাইট লাইভ’ শো-তে আট সিজন কাস্ট মেম্বার হিসেবে ছিলেন ২৮ বছর বয়সী ডেভিডসন। গত মে মাসে তিনি এই শো থেকে সরে যাওয়ার ঘোষণা দেন। বর্তমানে অস্ট্রেলিয়াতে ‘উইজার্ড’ নামের একটি সিনেমার শুটিং করছেন তিনি।
 

Link copied!