• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘পরাণ’-এর শাড়িতে ‘অনন্যা’ মিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১, ২০২২, ১১:৪৭ এএম
‘পরাণ’-এর শাড়িতে ‘অনন্যা’ মিম

ঢালিউডে জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ঈদুল আজহায় তার অভিনীত ‘পরাণ’ সিনেমা দর্শকের হৃদয় জয় করেছে। সিনে📖মাটি মুক্তির তৃতীয় সপ্তাহেও প্রেক্ষাগৃহে দর্শকের সমা🍎গত চোখে পড়ার মতো। তাই এবার সিনেমাটির দর্শকপ্রিয়তাকে সামনে রেখে তৈরি হলো শাড়ি। সিনেমার পোস্টারের নকশায় তৈরি এ শাড়ি পরেছেন খোদ মিম।

শনিবার (৩০ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যম ফে🐽সবুকে এক পোস্টের মাধ্যඣমে পরাণের শাড়িতে দেখা যায় পরাণের অনন্যাকে। আর সুন্দরী অভিনেত্রীকে এমন শাড়িতে দেখে মুগ্ধ ভক্ত-অনুরাগীরা। তারা বেশ প্রশংসাও করছেন প্রিয় নায়িকার।

নি🗹জের শেয়ার করা ছবিটির ক্যাপশনে মিম লিখেছেন, “‘পরাণ’র 🔴শাড়িতে আপনাদের অনন্যা!”

জানা গেছে, মিমের পরণের এই শাড়িটির ডিজাইন করেছেন বিশ্ব রঙ এর কর্ণধর বিপ্লব সাহা। এ জন্য๊ তাকে ধন্যবাদ জানিয়ে মিম লিখেছেনꦜ, “ধন্যবাদ প্রিয় বিপ্লব সাহা দাদা, পরাণের এই চমৎকার ডিজাইনের শাড়িটির জন্য।”

আরও পড়ুন: ‘পরাণ’ সিনেমার প্রেক্ষাগৃহের যে তালিকা দিল মিম!

স্বল্প বাজেটের ‘পরাণ’ সিনেমাটি ঈদুল আজহায় মাত্র ১১টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। মুক্তির পরই সিনেমাটি দর্শক মহলে সাড়া জাগায়। বিভিন্ন প্রেক্ষাগৃহে টিকিট না পেয়ে অপেক্ষা করতে🐼 হয় দর্শকদের। বাধ্য হয়ে সিনেপ্লেক্স শো সংখ্যা বাড়িয়ে প্রতিদিন ১৮ শো করে। দ্বিতীয় সপ্তাহে এসে এর হল সংখ্যা এক লাফে দাঁড়ায় ৫৫টি। তৃতীয় সপ্তাহে হল সংখ্যা দাঁড়িয়েছে ৬০টি। বাংলা চলচ্চিত্রের জন্য ‘পরাণ’ সুবাতাস তাতে কোনো সন্দেহ নেই বলে মন্তব্য করেছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

আরও পড়ুন: শুক্রবার থেকে ৫৫ প্রেক্ষাগৃহে চলবে ‘পরাণ’

লাইভ টেকনোলজিস প্রযোজিত সিনেমা ‘পরাণ’-এর সঙ্গে ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলোকে পেছনে ফেলে ‘পরাণ’-এর প্রেক্ষাগৃহ দিনে দিনে বেড়েই চলেছে। দেশীয় দর্শকের পাশাপাশি ‘পরাণ’-এর চাহিদা বেড়েছে প্রবাসেও। যে কারণে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়, সিনেমাটি শিগগির ভারত, অস্ট্রেলিয়া, ফ্রান্স, মালয়েশিয়া, লন্ডন, ওমান, দুবাই, কানাডাতে মুক্তি পাবে।
 

Link copied!