• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


থাপ্পড় খেয়ে যেভাবে লাভবান হলেন ক্রিস রক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩০, ২০২২, ০৪:৩২ পিএম
থাপ্পড় খেয়ে যেভাবে লাভবান হলেন ক্রিস রক

রোববার রাতে অস্কার অনুষ্ঠানে স্ত্রীর অসুস্থতা নিয়ে কৌতুক করায় উপস্থাপক ক্রিস রককে চড় মেরেছিলেন হলিউড অভিনেতা উইল স্মিথ। এ নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা চলছে♎ বিশ্বজুড়ে।

উইল স্মিথের অপ্রত্যাশিত আচরণ নিয়ে যেমন অস্কার কমিটিসহ অনেক তারকা ও বিশিষ্টজনের꧟া আপত্তি জানিয়েছেন, তেমনি শারীরিকভাবে লাঞ্ছিত ক্রিস রকের প্রতি সহানুভূতি প্রকাশ করেছেন অনেকেই।

তবে 🎃এনবিসি নিউজের খবর বলছে উইল স্মিথের থাপ্পড় খেয়ে একদিক থেকে অপমানের🐻 চাইতে লাভই হয়েছে ক্রিস রকের। এই ঘটনায় কৌতুক অভিনেতা ক্রিসের জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছেছে। তার আসন্ন অনুষ্ঠানগুলোর টিকিটের বিক্রিও বেড়েছে বহুগুণে।

টিকিট বিক্রয়কারী প্রতিষ্ঠান টিকপিক বলছে, অস্কারের পর থেকেই রকের আসন্ন অনুষ্ঠান ইগো ডেথ ট্যুরের টিকিট বিক্রি বেড়েছে। এক&nb🧔sp;টুইটে টিকপিক জানায়, “আমরা গত মাসে ক্রিস রকের শোর যত টিকিট বিক্রি কর꧋েছি, গত এক রাতেই তার চেয়ে বেশি বিক্রি হয়েছে।”

এপ্রিল থেকে যুক্তরাষ্ট্রে ক্ꦓরিস রকের কমেডি শো শুরু হতে যাচ্ছে। এছাড়া ১৩ থেকে ১৫ অক্টোবর পর্যন্ত তিনটি শো হবে শিকাগো থিয়েট𝓀ারে।

অস্কারের ঘটনার পর ১৩ অক্টোবরের নির্ধারিত উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রি এরই মধ্যে প্রায় শেষ। ত🍃িনটি শোর জন্যই টিকিটের মূল্য ধরা হয়েছে ৫০ থেকে ৫০০ ডলার পর্যন্ত।

শিকাগো ছাড়াও অন্যান্য শহরেও রকের অনুষ্ঠানের টিকিট বিক্রি বেড়েছে। আগামী সফরে ৩৮টি কৌতুক অনুষ্ঠান করবেন রক। যুক্তরাষ্ট্রের লাস ভেগাস, ডেনভার, ওকল্যান্ড, সিয়াটেল, নিউ ꩵইয়র্ꦺক এবং কানাডার টরন্টোতে তার অনুষ্ঠান উপস্থাপনা করার কথা রয়েছে।

রবিবার আন্তর্জাতিক চলচ্চিত্র পুরষ্কারের সবচেয়ে বড় আসর অস্কার অনুষ্ঠানে অ্যালোপেসিয়া রগের কারণে চুল🔥 হারানো উইল স্মিথের স্ত্রী জাদা পিঙ্কেট স্মিথের টাক নিয়ে কৌতুক করেন ক্রিস রক। এরপর মঞ্চে গিয়ে তাকে সজোরে চড় মেরে মুখ বন্ধ রাখতে বলেন উইল স্মিথ।

পরবর্তীতে ‘কিং রিচার্ড’ ছবিতে রিচার্ড উইলিয়ামসের চরিত্রে অভিনয়ের জন্য স্মিথ সের𒆙া অভিনেতার পুরষ্কার জিতে নেন স্মিথ। এরপর এক বক্তৃতায় অস্কার একাডেমির কাছে নিজের আচরণের জন্য ক্ষমা চেয়েছেন তিনি। পরে ইনস্টাগ্রামে ক্রিস রক ও জনসাধারণের কাছেও ক্ষমা চান উইল স্মিথ।

Link copied!