• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘তালাশ’-‘অমানুষ’ সিনেমার টিকিট বিক্রির টাকা পাবে বানভাসিরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২০, ২০২২, ১২:০১ পিএম
‘তালাশ’-‘অমানুষ’ সিনেমার টিকিট বিক্রির টাকা পাবে বানভাসিরা

বাংলাদেশের উত্তর-পূর্বে সিলেট, সুনামগঞ্জ অঞ্চলে বন্যা ভয়াবহ রূপ নিয়েছে। পানিবন্দি হয়ে পড়েছেন লাখ লাখ মানুষ। সমাজের সর্ব শ্রেণির মানুষ বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন। এই সারিতে আছে শোবিজ অঙ্গনের তারকারাও। অর্থ সহায়তার পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে বিত্তবানদের প্রতিও আহ্বান জানা🌱চ্ছেন তারা।

এবার বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা♏ ‘তালাশ’ টিম। বন্যার্তদের সহায়তায় ব্যতিক্রমী একটি উদ্যোগ নিয়েছে তারা। বর্তমানে সিনেমার প্রচারে বগুড়ায় অবস্থান করছেন ‘তালাশ’ সিনেমার প্রযোজক, পরিচালক, নায়ক-নায়িকাসহ অনেকেই।

সিনেমাটির পরিচালক সৈকত নাসির গণমাধ্যমে বলেন, ‘‘সিলেটের মানুষ বিপদে আছেন; সেখানকার বেশির ভাগ মানুষ বন্যায় বাড়িঘরসহ অনেক কিছু হারিয়েছেন। তাদের খাদ্যেജর সমস্যা দেখা দিয়েছে। ‘তালাশ’ সিনেমার আয়ের একটি অংশসহ সিনেমাটির টিমের সবাই ব্যক্তিগতভাবে টাকা দিয়ে একটি ফান্ড করছি। সেই ফান্ড নিয়ে আমরা শিগগির সিলেটের উদ্দেশ্যে রওনা হবো।’’

গত শুক্রবার (১৭ জুন) দেশের ৫৩টি প্রেক্ষাগৃহে ম🐽ুক্তি পেয়েছে ‘তালাশ’ সিনেমা। এর মাধ্যমে নায়ক হিসেবে রুপালি পর্দায় অভিষেক হয়েছে আদর আজাদের। তার সঙ্গে পর্দা শেয়ার করেছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী।

অন্যদিকে বানভাসিদের জন🐈𒉰্য এগিয়ে এসেছেন ‘গেম রিটার্নস’ খ্যাত নায়ক নিরব। শনিবার (১৮ জুন) সোশ্যাল মিডিয়া ফেসবুকে এক পোস্টের মাধ্যমে এগিয়ে আসার বিষয়টি জানান তিনি। এছাড়াও সদ্য মুক্তি পাওয়া সিনেমার চলতি সপ্তাহের টিকিট বিক্রির টাকা বন্য কবলিতের জন্য দেয়া হবে বলে জানান।

শুক্রবারই (১৭ জুন) নিরব অভিনীত ‘অ🍃মানুষ’ সিনেমা মুক্তি পেয়েছে। দেশের ৪১টি সিনেমা হলে মুক্তি পেয়েছে সিনমাটি। আর এই সিনেমার প্রথম সপ্তাহের বিক্রি হওয়া টিকিটের টাকা বন্যার্তদের দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন নায়ক নিরব।

 

Link copied!