• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গুঞ্জন সত্যি করে সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২, ০৬:০৮ পিএম
গুঞ্জন সত্যি করে সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন

অভিনেত্রী নিপুণকে সঙ্গী করে আসন্ন বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হবেন ইলিয়াস কাঞ্চন। এর মাধ্যমে দীর্ঘ দিন চলচ্চিত্র ইন্ডাস্ট্রি থেকে দূরে থাকা🐎র পর আবার এই অঙ্গনের সঙ্গে তার যোগসূত্র তৈরি হবে।  

এই বিষয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, “অনেক ভেবে চিন্তে সিদ্ধান্ত নিয়েছি। সভাপতি পদে নির্বাচনে যাব। অভিনেত্রী নিপুণকে সেক্রেটারি করে প্যানেল হবে ‘কাঞ্চন-নিপুণ&rsqꦇuo;। এখানে সহ-সভাপতি পদে দেখা যাবে দুই জনপ্রিয় নায়ক রিয়াজ ও ফেরদৌসকে।

এই প্যানেলে নায়ক সাইমন সাদিক জয়েন্ট সꦡেক্রেটারি পদে নির্বাচন করবেন বলে জানা গেছে।

অনেকেই তাদের সঙ্গে রয়েছেন জানিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, “২০২২-২৩ সালের শ෴িল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করব। আমার সঙ্গে নিপুণ সেক্রেটারি পদে নির্বাচন করবে। এছাড়া রিয়াজ, ফেরদৌস, সাইমম, ইমন থাকবে। তারা কে কোন পদে নির্বাচন করবে সেটি এখনও ঠিক হয়নি। তবে আমাদের প্যানেলে থাকবে।”

সবার সমর্থন রয়েছে জানিয়ে ‘বেদের মেয়ে জোৎস্নাখ্যাত’ এই অভিনেতা বলেন, “ফাইট ডিরেক্টর,💝 নৃত্যপরিচালক, চিত্র পরিচালক, প্রযোজক ইন্ডাস্ট্রির প্রকৃত কাজের মানুষরাও আমাদের প্যানেলের সমর্থন দিচ্ছেন। তারা মন থেকে চাইছেন আমি নির্বাচন করি। এটাই আমাকে শক্তি যুগাচ্ছে। শিল্পীদের জন্য কিছু করতে চাই।”

এর আগে ১৯৮৯-৯০ সালের নির্বাচনেꦏ সেক্রেটা🃏রি ছিলেন ইলিয়াস কাঞ্চন।

কাঞ্চন-নিপুণের বিপরীতে আরেকটি প্যানেলের নেতৃত্ব দඣেবেন গত কমিটি🍒র সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান।

শিল্পী সমিতির নির্বাচনে নির্বাဣচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রা📖শীদ চৌধুরী।

আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে।൲ মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মꦗদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

Link copied!