• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ক্যান্সারকে জয় করে অভিনয়ে ঐন্দ্রিলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৯, ২০২২, ০৩:৩৭ পিএম
ক্যান্সারকে জয় করে অভিনয়ে ঐন্দ্রিলা

পশ্চিমবঙ্গের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা জীবনযুদ্ধের এক বড় নাম। তাকে দেখে এখন অনেকেই খারাপ🐷 সময়কে দূরে ঠেলে ভালো সময়ে ফিরবার সাহস খোঁজেন। কারণ, তিনি যে মরণব্যধি ক্যান্সারের সাথে♏ দীর্ঘদিন যুদ্ধ করে জয়ী হয়েছেন।

তিনি দর্শকদের কথা দিয়েছিলেন  জীবনযুদ্ধে জয়ী হয়ে ফিরবেন অভিনয়ে।꧟ এখন সুস্থ হয়ে সেই কথা রাখছেন তিনি। ওটিটি প্লাটফর্মে খুব দ্রুতই দেখা যাবে তার কাজ।

জি বাংলা অরিজিনালসে ছবি ‘ভোলে বাবা পার করেগা’তে ঐন্দ্রিলাকে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীর মেয়ের ভূমিকায়।  
ছোট চুল আর ঘরোয়ꩵা পোশাকেই শুটি🀅ং ফ্লোরে মেতে রয়েছেন ঐন্দ্রিলা। পর্দায় অনির্বাণ চক্রবর্তীর মেয়ে হতে পেরে তিনি বেশ খুশি। চিকিৎসার কারণে নিজের চুল কেটে ছোট করেছিলেন ঐন্দ্রিলা তাই কাজ শুরু হওয়ার আগে বেশ কিছুটা ঘাবড়ে গেলেও এখন আর তা নিয়ে মনে কোনো সংশয় নেই। বরং তিনি যেমন ঠিক তেমনভাবেই পর্দায় তুলে ধরা হবে, এতেই ভীষণ খুশি ঐন্দ্রিলা।

বহুদিন পর জীবনের চেনা ছন্দে ফিরতে পেরে খুশি ঐন্দ্রিলা। অন্যদিকে আনন্দিত অনির্বাণ চক্রবর্তীর সঙ্গে কাজ করতে পেরে। অভিমন্যু মুখপাধ্যায়ের পরিচালনায় এই সিরিজের শুটিং চলেছিল ৯ দিন। তার মধ্যে টানা ছয় দিন শুটিং সেরেছেন ঐন্দ্রিলা। স্বাস্থ্যের কথা ভেবে বাড়ি𒆙 থেকেই এসেছিল ঐন্দ্রিলার খাবার, কিন্তু সেসব সবার সঙ্গে ভাগ করে খাওয়ার পাশাপাশি ফ্লোরে ফুচকা ও কাবাব ꦍখেয়েছেন মন ভরে। তাঁর সঙ্গেই জমিয়ে উপভোগ করেছেন শুটিং।

Link copied!