• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আলিয়ার সাধের অনুষ্ঠানে নিমন্ত্রিত কারা?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০১:৫৭ পিএম
আলিয়ার সাধের অনুষ্ঠানে নিমন্ত্রিত কারা?

কাপুর এবং ভাট পরিবারে এখন খুশির হাওয়া বইছে। মা-বাবা হচ্ছেন বলিউ⛦ডের জনপ্রিয় নায়ক-নায়িকা রণবীর কাপুর- আলিয়া ভাট। হবু মা আলিয়াকে নিত্যনতুন পোশাকে ফ্রেমবন্দী করছে পাপারাজ্জিরা।

নতুন অতিথি আসার খবরে স🅷বাই ব্যস্ত নানান আয়োজনে। নায়িকার  দুই মায়ের মধ্যেও যেন আনন্দের শেষ নেই। মা সোনি রাজদান এবং শাশুড়ি মা নীতু কাপুর ইতিমধ্যেই সাধ খাওয়ানোর পরিকল্পনা করে ফেলেছেন। সাধের অনুষ্ঠানღে মূলত মহিলাদেরই আমন্ত্রণ থাকে। এ ক্ষেত্রেও তেমনটাই পরিকল্পনা করেছেন আলিয়ার দুই মা।

অনুষ্ঠানে অতিথিদের তালিকায় থাকবেন💧 করিনা কাপুর খান, কারিশ্মা কাপুর, আকাঙ্খা রঞ্জন, নব্যা নন্দ, শ্বেতা বচ্চনসহ আরও অনেকে। আর আলিয়ার ছোটবেলার বন্ধুর𒀰া তো থাকছেনই।

এর আগে লন্ডনে সোনমের জাঁকজমকপূর্ণ সাধের অনুষ্ঠ𓃲ানের হয়েছিল। পরে অবশ্য মুম্বইয়েও ꦐবড় করে অনুষ্ঠানের পরিকল্পনা করেছিলেন তারা। কিন্তু তা বাতিল হয়ে যায়। হালে বিপাশা বসুর মাও সাজিয়ে-গুছিয়ে বাঙালি মতে সাধ দিয়েছিলেন।

তবে আলিয়ার ক্ষেত্রে তেমনটা হবে না আশা করা যায়। ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার পর্ব সেরে আপাতত নিজের জন্যই🅘 পুরো সময় নায়িকার। এই বছরের শেষেই হবে নতুন অতিথির আগমন।

 

Link copied!