• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অনন্য মামুনকে কান ধরে উঠবস করাবেন অনন্ত জলিল!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৯, ২০২২, ০১:২৭ পিএম
অনন্য মামুনকে কান ধরে উঠবস করাবেন অনন্ত জলিল!

২০১২ সালে ‘মোস্ট ওয়েলকাম’ সিনেমার মাধ্যমে পরিচালনায় যাত্রা শুরু হয় অনন্য মামুনের। যার পিছনে মূলত ছিলেন ব🐎্যবসায়ী, প্রযোজক ও নায়ক অনন্ত জলিল। অনন্য মামুন এরপর বেশ কিছু সিনেমা বানালেও তেমন একটা সফলতা পাননি।ꦡ তবে জড়িয়েছেন নানা বিতর্কে।

যার ভেতর ছিল মানবপাচার, শিল্পী ও কলাকুশলীদের পারিশ্রমিক না দেওয়া, অনন্ত জলিলের সংসার ভাঙার প🌸্ররোচণাকারীর তকমা সহ বেশ কিছু ঘটনা। এই পরিচালকের বিরুদ্ধে এবার বিস্ফোরক মন্তব্য করলেন অনন্ত জলিল। ঘটনার সূত্রপাত এবারের ঈদের সিনেমাকে কেন্দ্র করে।

এক টেলিভিশন টকশোতে অনন্ত জলিল বলেছেন, ‘অনন্য মামুনকে আমি ডিরেক্টর বানিয়েছি। ওর পরিচালক সমিতির সদস্য হ𒀰ওয়ার ফি এক লাখ ৬০ হাজার টাকা আমি দিয়েছি। সমালোচনা যদি আমার সামনে কোনোদিন করে, আর আমার চোখ💖ে পড়ে ওকে (অনন্য মামুন) তো আমি কান ধরে উঠাবো বসাবো। ওর এতবড় সাহস কোথা থেকে হলো। ওর কী যোগ্যতা আছে, অনন্ত জলিলের সমালোচনা করার মতো।’

আসন্ন পবিত্র ঈদুল আজহায় অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’, অনন্য মামুনের পরিচালনায় ‘সাইকো’ সিনেমা মুক্তি পাবে। ‘সাইকো’ সিনেমা নিয়ে এক সাক্ষাৎকারে অনন্য 🍨মামুন অনন্ত জলিলের সিন😼েমার ১০০ কোটি টাকা বাজেট নিয়ে প্রশ্ন তুলেছেন। পাশাপাশি নানা ইঙ্গিতে অনন্তের সমালোচনাও করেছেন। এর পরিপ্রেক্ষিতে ক্ষিপ্ত হয়ে অনন্ত এসব কথা বলেন।

যদিও অনন্তের এই বক༺্তব্যের প্রতিক্রিয়া🌟য় অনন্য মামুন কিছু জানাননি।

Link copied!