• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘জায়েদ খান একটা বেয়াদব’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৯, ২০২৪, ০২:০৪ পিএম
‘জায়েদ খান একটা বেয়াদব’
জায়েদ খান, নিপুণ আক্তার । ছবি: কোলাজ

ক্ষেপেছেন চিত্রনায়িকা নিপুণ আক্ꩲতার। জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজলকে মূর্খ বলার💜 পর চিত্রনায়ক জায়েদ খানকে  এবার ‘বেয়াদব’ বলে মন্তব্য করেছেন।

সম্প্রতি এফডিসিতে নিপুণকে নিয়ে মিশা ও ডিপজলের মন্তব্য ঘিরে জ্বলে উঠেছেন চিত্রনায়িকা ও সাবেক শিল্পী সমিতির সেত্রেটারি নিপুণ আক্তার। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস থেকে মুঠোফোনে গণমাধমের সঙ্গে কথাও বলেছেন তিনি।

নিপুণ বলেন, ‘ডিপজল এফডিসির মাঠে বসে বলেছেন, এটা কখনো কোনো শিল্পীদের জায়গা হতে পারে না। শিল্পীদের জায়গা হবে খুবই নমনীয়তার, ভদ্রতার। ✨উনি যে এখন বলছেন, তিনি ভদ্র ব্যবহার চান, তিনি কি আদৌ কোনো ভদ্র ব্যবহার করেছেন আমার সঙ্গে? সেদিন কোনো সৌজন্যতা দেখায়নি তারা। শেষ দুই বছর তারা তো এফডিসি–সমিতিতে আসেননি। শেষ দুই বছর ধরে যে বেয়াদব ছেলেটা ছিল, যেটাকে বেয়াদব বলতে হয়, যার নাম জায়েদ খান, সে যা ইচ্ছা মিডিয়াতে বলে বেড়াচ্ছিল, তখন তারা কোথায় ছিলেন। এই বেয়াদবকে কি থামিয়েছেন? তখন কি তিনি বলেছেন, আমরা কিন্তু ভদ্রতা চাই, সুষ্ঠুতা চাই। তার মানে কী দাঁড়ায়, তারা বেয়াদবিটাই পছন্দ করেন।

নিপুণ বলেন, ‘সিনেমায় অভিনয় করতে এসেছি বলে ‘মিশা-ডিপজলের মতো মানুষ নিয়ে কথা বলছি। নয়তো তার মতো লোককে নিয়ে কথা বলার প্রশ্নই আসত না।  আজ আমি ফিল্মে আসছি বলেই হয়তো আমার নাম নিয়ে কꦦথা বলতে পারতেছেন।’

নিপুণ বর্তমানে যুক্তরাষ্ট্র মেয়ে তানিশার কাছে। মেয়ের ভর্তি পরীক্ষা শেষ হলেই দেশে 𝔉ফিরবেন তিনি।

Link copied!