• ঢাকা
  • বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ২৭ ভাদ্র ১৪৩১, ৬ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জন্মদিনে ভক্তদের নিয়ে যা বললেন অপূর্ব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৭, ২০২৪, ০১:১৩ পিএম
জন্মদিনে ভক্তদের নিয়ে যা বললেন অপূর্ব
জিয়াউল ফারুক অপূর্ব। ছবি; ফেসবুক থেকে

টেলিভিশনের প্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্ব।🐼 সম্প্রতি মুক্তিপ্রাপ্ত স্পিন অব সিরিজ ‘গোলাম মামুন’-এ অভিনয় করেছেন নাম ভূমিকায়। যা ব্যপক প্রশংসিত হয়েছে। প্রিয় এই অভিনেতার জন্মদিন  বৃহস্পতিবার (২৭ জুন)।

এ উপলক্ষে দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অপূর্ব  বলেন, ‘আমি আজকে যা, যে অবস্থানে আছি তার কৃতিত্ব আসলে আমার ভক্তদের। তারা সারা বছরই আমাকে এত এত ভালোবাসায় সিক্ত করে রাখেন, যেটা দেখে আমি মাঝেমধ্যেই অবাক হয়ে যাই। ভাবি, এত ভালোবাসা পাওয়ার মতো কি কিছু করতে পেরেছি আমি? আর জন্মদিনে তো তারা আমাকে প্রতিবারই চমকে দেন। এই ভালোবাসার আসলে প্রতিদান কীভাবে দিতে হয়, আমি জ🔥ানি না।’

অপূর্ব আরও বলেন, মডেলিং থেকে অভিনয়ে এসেছিলাম। সেই থেকে কাজ করে যাচ্ছি। ক𒁃িন্তু এখনো মনে হয়🌠 যে, অনেক কিছু দেওয়া বাকি, করা বাকি। যতক্ষণ সামর্থ্য আছে কেবল অভিনয়টাই করে যেতে চাই।

‘গꦐোলাম মামুন’ সিরিজে অপূর্বের বিপরীতে অভিনয় করেছেন সাবিলা নূর। এ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে ইমতিয়াজ বর্ষণ, রাশেদ মামুন অপু, নাজমুস সাকিব, সাবরিন আজাদ প্রমুখ অভিনয় করেছেন। এ ছাড়া এবারের ঈদে আরটিভিতে অপূর্ব অভিনীত ৩টি নাটক প্রচারিত হয়েছে।

প্রায় দুই যুগের ক্যারিয়ার। মডেলিং দিয়ে শুরু করলেও পরে অভিনয়ে থিতু হন আর ক্রমেই মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন ছোট পর্দার সুপারস্টার জিয়াউল ফারুক অপূর্ব। শুধু রোমান্টিক চরিত্রে নয়, নানামাত্রিক চরিত্রে হাজির হয়ে স্বকীয়তা⛄র স্বাক্ষর রেখেছেন, পৌঁছেছেন সাফল্যের শিখরে।

 

Link copied!