• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিপুণের বিরুদ্ধে বয়কটের সিদ্ধান্ত হঠাৎ থেমে গেল কেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৩, ২০২৪, ১১:১২ এএম
নিপুণের বিরুদ্ধে বয়কটের সিদ্ধান্ত হঠাৎ থেমে গেল কেন

এফডিসিতে সিনেমার কথা বাদ দিয়ে শিল্পীরা সবাই ডুবে আছে  শিল্পী সমিতির দ্বন্দ্ব নিয়ে। শিল্পীদের কাজ না থাকলে কি করবে? একটা কিছুജতো করতে হবে। তাই কোনো ইস্যু না পেয়ে নিপুণের বিপক্ষে এফডিসিতে মিছিল করেছে শিল্পীরা।

‘শিল্প ও শিল্পীর সম্মান নষ্টকারী নিপুণের 🐈দৃষ্টান্তমূলক শাস্তি চাই’—লেখা ব্যানার নিয়ে অভিনেত্রী নিপুণ আক্তারের বিরুদ্ধে গতকাল এফডিসিতে মিছিল করেছেন সাধারণ শিল্পীরা। শুধু তাই নয়, এই সময় তাকে বয়কট করার দাবিও জানান তারা। তবে আলোচনা শেষে অভিনেত্রীকে বয়কটের সিদ্ধান্ত থেকে সরে আসে ১৯টি সংগঠন।

গতকাল এফডিসিতে নিপুণের ছবিতে জুতার মালা দিয়ে বানানো হয় ব্যানার। সেই ব্যানারে লেখা শিল্প ও শিল্পীর সম্মান নষ্টকারী নির্লজ্জ বেহায়া নিপুণের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। আয়োজনে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সদস্যবৃন্দ। এই মিছিলের সম্মুখভাবে দেখা গিয়েছে চলচ্চিত্রের অধিকাংশ জ্যেষ্ঠ শিল্পীদের। ম▨িছিল শেষে আলোচনাতেও বসেন এফডিসির ১৯টি সংগঠন।

নাম প্রকাশ🔜ে অনিচ্ছু๊ক সূত্র থেকে জানা গেছে, বৈঠকে প্রাথমিকভাবে বয়কটের সিদ্ধান্ত নিলেও পরে সেখান থেকে সরে আসেন সংগঠনের নেতারা।

এ প্🍨রসঙ্গে কথা বলতে শিল্পী সমিতির সভꦅাপতি মিশা সওদাগরকে ফোন করলে পাওয়া যায়নি। নিপুণ আছেন যুক্তরাষ্ট্রে। তিনিও ফোন ধরেননি।

তবে শিল্পী সমিতির সহ সভাপতি ডি এ তায়েব গღতকাল জানিয়েছেন , নিপুণ বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা হচ্ছে।

 

Link copied!