• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ১২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শ্রীলেখার কী হলো হঠাৎ?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৪:৫৮ পিএম
শ্রীলেখার কী হলো হঠাৎ?
অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ছবি: সংগৃহীত

তিনি একজন স্পষ্টবাদী নারী। কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব। অন্যায়-অবিচার দেখলে প্রতিবাদ করতে ভয় পান না ঠোঁটকাটা হিসেবে পরিচিত এ অভিনেত্রী। টালিউডের জনপ্রিয় এ অভিনেত্রী কথা বলতে কাউকেই ছা🔯ড় দেন না। বলছি অভিনেত্রী শ্রীলেখা মিত্রের কথা।

শ্রীলেখার কী হলো হঠাৎ? কেন আর বাঁচতে চাচ্ছেন না তিনি? অভꩲিনেত্রীর ভক্তরা মনে নানা প্রশ্ন আর রহস্যের জাল বুনেছেন তাদের প্রিয় নায়িকার পোস্টটি দেখে। শ্রীলেখার কর🍌া পোস্টের মন্তব্যের ঘরে অনেকেই হতাশা প্রকাশ করেছেন।

শ্রীলেখা এবার জানালেন, তার আর বাঁচতে ইচ্ছা করছে না। শনিবার (১৭ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন এ অভিনেত্রী। ক্যাপশনে তিনি লেখেন, “ভালো লাগছে না কিছুই। বাবা-মাকে চাই। আ🐠র বাঁচতেই ইচ্ছা করছে না।”

মন্তব্যে একজন লিখেছেন, সত্যি তাই। খুব ডিপ্রেসড লাগছে। ঘুম নেই। অস্থির লাগছে। কোনো কাজেই মন বসাতে পারছি না। এই ঘটনার বিচার না হওয়া অবধি আমাদের স্বাভাবিক ไজীবনযাপ💜ন করাটা সম্ভব নয়।

শ্রীলেখা যে পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের নারী চিকিৎসকের ধর্ষণ ও মৃত্যুর ঘটনায় খুবই হতাশ হয়ে পড়েছেন, মন্তব্যকারীদের কথায় এটা স্পষ্টভাবে বু🔜ঝা যায়। এ ঘটনার বিচারের দাবিতে সেখানকার উত্তাল রাজপথে ছিলেন শ্রীলে♒খাও। গলা উঁচিয়ে তিনি প্রতিবাদও করেছেন।

Link copied!