• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভাইরাল রণবীর-দীপিকার সন্তান কোলের ছবি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৭, ২০২৪, ০১:৪০ পিএম
ভাইরাল রণবীর-দীপিকার সন্তান কোলের ছবি
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবি: ফেসবুক থেকে

সামাজিকমাধ্যমে ভাইরাল হল বলিউড তারকা দম্পতি রণবীর সিং ও-দীপিকা পাড়ুকোনের সন্ত꧅ান কোলের ছবি।  ছবিতে দেখা যায় খাটে শুয়ে আছেন দীপিকা। আর হাসপাতালের বিছানার পাশে হাতে তোয়ালে 🐼জড়ানো সন্তান কোলে দাড়িয়ে আছেন রণবীর সিং। এ ছবি দেখেই সিনেমাপ্রেমীদের ধারণা—সময়ের আগেই সন্তান প্রসব করেন দীপিকা।

সূত্র জানায়,  ছবিটি ভুয়া, এটি মর্ফ ছবি। ꦜবর্তমানে অন্তঃসত্ত্বা অবস্থাতেই রয়েছেন তিনি। সেপ্টেম্বর মাসে ডেলিভারি হওয়ার কথা রয়েছে। প্রথম সন্তানের অপেক্ষায় অধীর দীপবীর জুটি। আপাতত কোনো কাজ করছেন না দীপিকা। ৩৮ বছরের অভিনেত্রী রয়েছেন বিশ্রামে। কখনো মুম্বাই আবার কখনো মা-বাবার কাছে বেঙ্গালুরুতে সময় কাটাচ্ছেন।

এর আগে মার্চ মাসে সন্তান আসার খবর শেয়ার করেছিলেন দীপি🌄কা ও রণবীর। এর পর অনেক জলঘোলা হয় এই জুটি। প্রায় ৫ মাস অবধি সেভাবে বেবিবাম্প দেখা যায়নি তার। ফলে অনেকেরই ধারণা— হয়তোবা তারা সারোগেসির মাধܫ্যমে সন্তানের জন্ম দিচ্ছেন।

এখানেই শেষ নয়, এর পর দীপিকার বেবিবাম্প দেখা গেলেও মেদহীন মুখ, হাত ও শরীর দেখে সেটিকে নকল বেবিবাম্প ধরে নিয়ে ট্রোল শুরু করেন নেটিজেনরা। যদিও গোটা সময়টায় নিজেদের মুখ বন্ধই রেখেছেন দুজনে। এমনকি দুজনের ডিভোর্সের চর্চাও হয়। নিজের প্রোফাইল থেকে বিয়ের কিছু ছবি ꦓমুছেছিলেন রণবীর।ꦇ ব্যস আর যায় কোথায়। যদিও নিন্দুকদের মুখে ছাই দিয়ে দাম্পত্য বেশ সুখেই চলছে তাদের।

উল্লেখ্য, এর আগে পাঁচ বছর ﷺপ্রেম করেছিলেন দীপিকা ও রণবীর। এর পর ২০১৮ সালে তারা বিয়ে করেন। প্রেমের শুরুটা ছিল সঞ্জয় লীলা বানশালির রামলীলার সেটে। দুজনের প্রেম ছিল ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। তবে বিয়েটা করেছিলেন গোপনে, ইতালির লেক কোমোতে। 

Link copied!