• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর, ২০২৪, ২১ ভাদ্র ১৪৩১, ৩০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘গ্র্যামি অ্যাওয়ার্ড’ আসরে বাংলাদেশের দুই সংগীতশিল্পী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৪, ০২:৩৭ পিএম
‘গ্র্যামি অ্যাওয়ার্ড’ আসরে বাংলাদেশের দুই সংগীতশিল্পী
গ্র্যামির ৬৬তম আসরে মুজা ও ফুয়াদ। ছবি: ফেসবুক/ফুয়াদ

গ্র্যামি অ্যাওয়ার্ড আসরে বাংলাদেশের দুই সংগীতশিল্পী ফুয়াদ আল মুক্তাদির ও 🧸মুজা। রোববার (৪ ফেব্রুয়ারি) ঘোষিত হলো ৬৬তম গ্র্যামি অ্যাওয়ার্ডস। সংগীতের মর্যাদাপূর্ণ 𒀰এই আসরে উপস্থিত ছিলেন বিশ্ব সংগীতের রথী-মহারথী। আমন্ত্রিত ছিলেন ফুয়াদ আল মুক্তাদির ও মুজাও।

 সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে সেই ﷽আনন্দ-মুহূর্ত ভাগ করে নিয়েছেন এই দুই তারকা।

এ সময় ফুয়াদের পরনে ছিল কালো পাঞ্জাবি, কালো স্কার্ফ ও কালো সꦰানগ্লাস। আর মুজা পরেছিলেন টাক্সেডো ও সাদা শাඣর্ট।

সামাজিক যোগাযোগমাধ্যমে ফুয়াদের সঙ্গে একটি স্থিরচিত্র শেয়ার করে ফ💎েসবুকে মুজা লিখেছেন, ‌‘কোনো কিছুর আগে বলতে চাই সকল প্রশংসা উপরওয়ালার। আমি শুধু আশীর্বাদপ্রাপ্তই নই, বরং গর্বিত যে বাংলাদেশের অন্যতম বড় শিল্পীর সঙ্গে গ্র্যামিতে যোগ দি🌠তে পেরেছি। আমার বয়সী অনেকে এই স্বপ্ন দেখে এবং আমি সেটা বাস্তব করতে পেরেছি। পরবর্তী স্বপ্ন হলো একটি বাংলা গান শুধুমাত্র গ্র্যামিতে মনোনয়ন নয়, গ্র্যামিতে পুরস্কৃত করা। আমি জানি আমরা এটা করতে পারব।’

দীর্ঘদিন ধরে লস অ্যাঞ্জেলেসে রোদ থাকলেও গ্র্যামির রাতে প্রবল বৃষ্টি হয়েছে। এমন বৃষ্টিস্নাত আবহাওয়ায় সোশ্যাল মিডিয়াযꩵ় ছবি ও রিল বর্ষণ করেছেন ফুয়াদ ও মুজা।

এবারের গ্র্যামিতে বাজিমাত করেছেন টেইলর সুইফট, মাইলি সাইরাস, এসজেডএ, বয়জিনিয়াস ও বিলি আইলিশ। এ ছাড়া বেস্ট গ্লোবাল মিউজিক অ্যালবাম ক্যাটাগরিতে শিরোপা উঠেছে ভারতের চার শিল্পীর মাথায়। ‘দিস মোমেন্ট’ অ্যালবামের জন্য পুরস্কৃত হয়েছে ব্যান্ড ‘শক্তি’। এই ব🌺্যান্ডের সঙ্গেই জড়িয়ে উস্তাদ জাকির হুসেন থেকে শঙ্কর মহাদেবনের নাম।

Link copied!