• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তিশা-ফারুকীর কন্যার অভিনয়ে অভিষেক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৯, ২০২৩, ০৩:৫২ পিএম
তিশা-ফারুকীর কন্যার অভিনয়ে অভিষেক
নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকীর কন্যা। ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি জ꧅নপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। তাদের বাস্তব জীবনের নানা চড়াই-উতরাইয়ের গল্প মিশে আছে ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’তে। পরিচালনার পাশাপাশি সিনেমাটির মাধ্যমে প্রꦍথমবার অভিনয়েও নাম লিখিয়েছেন ফারুকী। মুখ্য একটি চরিত্রে রয়েছেন তিশা। শুধু তাই নয়, এ সিনেমার মাধ্যমে প্রথমবার চলচ্চিত্রের পর্দায় দেখা যাবে তাদের কন্যাসন্তান ইলহামকে।

প্রকাশিত ‘জোছনার ফুল’ গানে সামনে এলো সেই ঝলক। বুধবার (৮ নভেম্বর) প্রকাশ্যে এসেছে গানটি। এর কথা লিখেছেন শ🐼ারমিন সুলতানা সুমি। সংগীতায়োজন করেছেন পাভেল আরিন। সুর করেছেন সুম๊ি-পাভেল দুজন মিলেই।

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘সামথ💃িং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’র এ গান শেয়ার করে ফারুকী লিখেছেন, ‘আমি জানি না আমার অনুভূতি গুছিয়ে লিখতে পারব কি না। কিন্তু এই গানটা আমাদের জন্য আজীবন একটা বিশেষ কিছু হয়ে থাকবে। আমাদের ইলহামের প্রথম কোনো প্রফেশনাল কাজে অ্যাপিয়ারেন্স এই মিউজিক ভিডিও🤪তে।’

যোগ করে তিনি বলেন, ‘‘এই গান আপাতদৃষ্টিতে ইলহামের জন্য লেখা তার মায়ের চিঠি। কিন্তু বৃহৎ অর্থে এটা সব কন্যাদের জন্যই মা🐠য়ের চিঠি।’

গানটি নিজের ভেরিফায়েড প্রোফাইলে শেয়ার করেছেন নুসরাত ইমরোজ তিশাও। তিনি লিখেছেন, একজন মায়ের চিঠি🌜 তাঁর সন্তানের কাছে। এসে গেছে ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ ছবির প্রথম গান।”

চরকির ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রজেক্টের অংশ হিসেবে দুটি সিনেমা পরিচালনা করেছেন মোস্তফা স෴রয়ার ফারুকী। তার একটি ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’, অন্যটি ‘লাস্ট ডিফেন্ডার অব মনোগামী’। এরইমধ্যে প্রথম সিনেমাটির ট্রেলারও প্রকাশ পেয়েছে। চলতি বছরেই ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Link copied!