• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফিলিস্তিনকে সমর্থন করায় মার্কিন মডেলকে হত্যার হুমকি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৩, ০৫:৫৮ পিএম
ফিলিস্তিনকে সমর্থন করায় মার্কিন মডেলকে হত্যার হুমকি
মার্কিন সুপার মডেল জিজি হাদিদ। ছবি: সংগৃহীত

ইসরায়েলি বাহিনী একের পর এক হামলা চালাচ্ছে গাজা উপত্যকায়। এতে প্রতিদিনই✤ শত শত মানুষের নির্মম মৃত্যুর ঘটনায় হতভম্ব বিশ্ব। ফিলিস্তিন-ইসরায়েলের মধ্যে চলমান রক্তক্ষয়ী যুদ্ধে ফিলিস্তিনকে সমর্থন করায় হত্যার হুমকি দেওয়া হয়েছে মার্কিন সুপার মডেল জিজি হাদিদকে। 

টিএমজেডের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ইসরায়েল-ফিলিস্তিন যুদ্ধ শুরু হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে ফিলিস্তিনকে সমর্থন জানান🙈 জিজি। সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে তিনি লেখেন, “এই হামলায় যেভাবে ফিলিস্তিনের সাধারণ মানুষ, বিশেষ করে শিশুরা মারা যাচ্ছে, তা আমাকে 𒁃গভীরভাবে শোকাহত করেছে।”

এদিকে নেটমাধ্যমে নিজের মতপ্রকাশের পর থেকে🧸ই জিজিকে নিয়ে শুরু হয় কটাক্ষ। ইস💟রায়েল সরকারের পক্ষ থেকেও হতাশা প্রকাশ করা হয়। সেই সঙ্গে আসতে থাকে হত্যার হুমকি।

এ꧟ ছাড়া ভেরাইটি ম্যাগাজিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, জꦛিজি হাদিদ ফিলিস্তিনকে সমর্থন করে পোস্ট দেওয়ার পর স্টেট অব ইসরায়েল নামে ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এক পোস্টে হুমকি দেওয়া হয়।

২৮ বছর বয়সী সুপার মডেল যুক্তরাষ্ট্রে বসবাস করলেও তার বাবা ফিলিস্তিন𝔍ি। ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি বাহিনীর হামলার ঘটনায় কয়েক দিন আগেই জিজি হাদিদ এক পোস্টে লিখেছিলেন, ‘ইসরায়েল সরকার ফিলিস্তিনিদের সঙ্গে যে আচরণ করছে, তা কখনো ইহুদি ধর্মের সঙ্গে সামঞ্জস্য নয়। ইসরায়েল সরকারের বিরোধিতা করার অর্থ ইহুদিবিদᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ্বেষ নয়। আবার ফিলিস্তিনিদের সমর্থন করার অর্থ হামাসকে সমর্থন দেওয়া নয়।’

শনিবার (৭ অক্টোবর) ইসরায়েলে আকস্মিক হামলা চাল⛄ায় ফিলিস্তিনের সশস্ত্র গোষ্ঠী হামাস। জল, স্থল ও আকাশপথ ব্যবহার করে নজিরবিহীন এই হামলা চালানো হয়। এর জেরে গাজায় বিমান হামলা চালায় ইসরায়েল।

Link copied!