• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রকাশ্যে এলো ‘ক্রু’র ট্রেইলার, যা আছে গল্পে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০২:২৬ পিএম
প্রকাশ্যে এলো ‘ক্রু’র ট্রেইলার, যা আছে গল্পে
কৃতি শ্যানন, কারিনা কাপুর ও টাবু

মুক্তি পেলো বলিউডের বহুপ্রতীক্ষিত সিনꦐেমা ‘ক্রু’ এর✨ ট্রেইলার। ছবিটিতে মূল ভূমিকায় দেখা যাবে বলিউডের জনপ্রিয় তিন সুন্দরী কারিনা, টাবু ও কৃতি শ্যানন।

ট্রেইলারে বিমান সেবিকার পো💛শাকে তিন নায়িকা𓆉কে দেখা গেছে একাধিক হাস্যকর এবং কঠিন পরিস্থিতির মোকাবেলা করতে। কমার্শিয়াল ফ্যামিলি এন্টারটেনার ঘরানার এই ছবি যে দর্শককে মজার সফরে নিয়ে যাবে তা ট্রেলারে আরও একবার পরিষ্কার হলো।

মুম্বাইয়ের প্রেক্ষাপটে তৈরি ছবি🌜টি তিন সাধারণ বিমান সেবিকার জীবনের কথা বলবে। তিন নারীর স্বপ্নের পেছনে ছোটা যে তাদের কোন করুণ পরিণতি ডেকে আনবে সেই ঝলক দেখা গেলো ট্রেলারে। ♒‘ক্রু’ ট্রেলার থেকে, দর্শক হাস্যরস এবং কমেডির দারুণ মিশ্রণ দেখা গেছে।

ছবিতে কারিনা কাপুর তার অনবদ্য কমিক টাইমিং এবং একজন বিমান সেবিকা হিসেবে টাবুর অভিনয় দর্শকের চোখ ধাঁধাবে। তাদের সঙ্গে কৃতি শ্যাননের পারফর্ম্যান্স অতিরিক্ত মাত্রা যোগ🌱 করবে। ছবিতে মিলবে ডাকাতি, পরিস্থি🅷তিগত কমেডি, নাটকীয় মুহূর্ত, এবং প্রচুর ড্রামা।

শনিবার (১৬ মার্চ) ছবির ট্রেলার পো♋স্ট করে কারিনা কাপুর লেখেন, তৈরি হন! আমাদের ‘ক্রু’ আপনাকে সাংঘাতিক সফরে নিয়ে যেতে তৈরি। ছবিটি বালাজি টেলিফিল্মস ও অনিল কাপুর ফিল্ম অ্যান্ড কমিউনিকেশনস নেটওয়ার্ক প্রযোজিত। পরিচালনা করেছেন প্রতিভাবান পরিচালক রাজেশ এ কৃষ্ণণ।

Link copied!