• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জন্মদিনে সৃজিতকে যে উপহার দিলেন মিথিলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৩, ০২:৩৭ পিএম
জন্মদিনে সৃজিতকে যে উপহার দিলেন মিথিলা
সৃজিতের জন্মদিন পালন করছেন স্ত্রী মিথিলা। ছবি: সংগৃহীত

ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জি ও অভিনেত্রী রাফিয়াত রশি🍨দ মিথিলার দাম্পত্য জীবন ঘিরে জল্পনা-কল্পনা কম ঘটেনি। মাঝেমধ্যেই বিচ্ছেদ গুঞ্জনে খবরের শিরোনাম হচ্ছেন এই তারকা দম্পতি। তবে সেসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তারা। সম্প্রতি সৃজিতের ৪৭তম জন্মদিনের আয়োজনে স্বামীর ছায়াসঙ্গী হয়ে 𓃲ছিলেন মিথিলা।

শনꦡিবার (২৩ সেপ্টেম্বর) ছিল নির্মাতা সৃজিত মুখার্জির জন্মদিন। ৪৮ বছরে পা রাখলেন তিনি। আর স্বামীর সেই শুভ মুহূর্তের ছায়াসঙ্গী হলেন ঢাকাই অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বিশেষ দিনটিতে সৃজিতকে কী উপহার দিলেন স্꧟ত্রী? সে বিষয়ে সংবাদমাধ্যমে মুখ খুললেন মিথিলা।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, পার্টিতে সৃজিত মিথিলার পোশাকেও ছিল রং মিলান্তি। তবে এটা প্ল্যান করে নয়, ‘মাঝেমাঝে হয়ে যায়’ বললেন মিথিলা। জন্মদিনে সৃজিতকে গিফট দেওয়া প্রসঙ্গে মিথিলা বলেন, “ওর গিফট পাওয়া ঢাকা থেকে শুরু হয়েছে। গত এক সপ্তাহ ঢাকায় ছিল, প্রচুর খাওয়া-দাওয়া হয়েছে, উপহার পেয়েছে। এখন আর সারপ্রাইজের কোনো ব্যাপার নেই, গিফট দিয়েছি। আজ যে পাঞ্জাবিটা পরেছে সেটাও আমি দিয়েছি। আর এই যে আমি এসেছি, ♚সেটাই তো ওর কাছে বড় গিফট।”

এছাড়াও সৃজিতের ཧজন্মদিন উপলক্ষ্যে আয়োজন করা হয়েছিল তার নতুন সিনেমা ‘দশম অবতার’-এর ট্রেলারের স্পেশাল প্রিভিউ, সঙ্গে জমজমাট পার্টি। সেখানে হাজির হয়েছিলেন টলিউডের রথী-মহারথীরা।

২০১৯ সালের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন মিথ🔜িলা-সৃজিত। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এদিন পরিবারের ঘন𒅌িষ্ঠজনরা উপস্থিত ছিলেন। 

Link copied!