• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শিহাবের সঙ্গে দুই বছর আগে বিচ্ছেদ হয়েছে : মম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২২, ০৯:৪৮ পিএম
শিহাবের সঙ্গে দুই বছর আগে বিচ্ছেদ হয়েছে : মম

নির্মাতা শিহাব শাহীনের সঙ্গে গোপনে বিয়ে করেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম। চুপিসারে সংসারও চালিয়ে যান। চার বছর পর বিয়ের কথা প্রকাশ করেন তারা। কিন্তু দাম্পত্যের খবর প্রকাশ্যে এনে স্থির🌞 হতে না হতেই ভাঙনের খবর। মাত্র এক বছর পরই বিচ্ছেদের পথে হাঁটেন মম-শিহাব। সেই বিচ্ছেদেরও দুই বছর পর প্রকাশ করলেন মম।

২০২০ সালের সেপ্টেম্বরে তাদের বিচ্ছেদ হয় মম-শিহাবের। এতোদিন গু🍸ঞ্জন ছিল, ♐শিহাব-মমর মধ্যে সম্পর্ক নেই, তারা আলাদা হয়ে গেছেন। তবে এ ব্যাপারে দুইজনের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। অবশেষ সেই ঘোষণা এলো।

বুধবার (২৮ ডিসেম্বর) গণমাধ্যমকে মম বলেন, “অনেকে জানেন আবার অনেকে জানেন না। তাই অনেকে আমাকে জিজ্ঞেস করেন, কী অবস্থা আমাদের। আমরা কেমন আছি, সংসার কেমন চলছে? অথচ আমরা সংসার করছি না, এটা বলতেও পারছিলাম না। কিন্ত🍬ু আমার ভানভণিতা করতে ভালো লাগে না। তাই মনে হচ্ছে, সবাই জানুক আমাদের ডিভোর্স হয়ে গেছে।”

২০১৫ সালের ২০ নভেম�🍸�্বর দীর্ঘদিন প্রেম করার পর জাকিয়া বারী মম ও শিহাব শাহীনের বিয়ে হয়। এটি মমর তৃতীয় বিয়ে হলেও শাহীনের দ্বিতীয়।

এর আগে ২০১০ সালে নির্মাতা এজাজ মুন্নার সঙ্গে ঘর বেঁধেছিলেন মম। তাদের একমাত্র ছেলে উদ্ভাস। তবে ২০১৩ সালে মুন্না ও মমর সংসারের ইতি ঘটে। তারও আগে হাবিব নামের একজনের সঙ্গ♐ে বিয়ে হয়েছিল অভিনেত্রী মমর। সেই বিয়ে🌊 বেশিদিন স্থায়ী হয়নি।

Link copied!