• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মিউজিক অ্যাওয়ার্ডে পুরস্কৃত হচ্ছেন শাকিরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৩, ০৬:১১ পিএম
মিউজিক অ্যাওয়ার্ডে পুরস্কৃত হচ্ছেন শাকিরা
শাকিরা। ছবি: সংগৃহীত

নতুন কোনো গান না থাকলেও আলোচনাতে আছেন শাকিরা। কিছুদিন আগেও তার ‘‌ওয়াকা ওয়াকা’র অনুপ্রেরণায় ‘‌জেলার’ সিনেমার গানে কোমর দুলিয়েছেন দক্ষিণি অভিনেত্রী তামান্ꦉনা ভাটিয়া। সংগীতাঙ্গনে নিয়মিত না হলেও প্রভাব কমেনি শাকিরার। এবা༒র এমটিভি মিউজিক অ্যাওয়ার্ডে সম্মানিত করা হচ্ছে শাকিরাকে।   

সংবাদ সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেসের এক প্রতিবেদনে জা🐠নানো হয়েছে, এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস ২০২৩-এ শাকিরাকে ‘‌মিউজিক ভ্যানগার্ড অ্যাওয়ার্ড’ দেবে এমটিভি।

কর্তৃপক্ষের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, জমকালো আয়োজনের মধ্য দিয়ে আগা🎐মী মাসে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। এমটি𝄹ভির এ পুরস্কার সংগীতাঙ্গনে মর্যাদাপূর্ণ। এর আগে বিয়ন্সে, নিকি মিনাজ, ম্যাডোনা, জ্যানেট জ্যাকসন, জেনিফার লোপেজ, রিহানা ও মিসি এলিয়টকে এ পুরস্কার দেয়া হয়েছে।

এমটিভির এ অ্যাওয়ার্ডে অনেক আগে থেকেই যুক্ত  শাকিরা। এখন পর্যন্ত চারটি পুরস্কার পেয়েছেন তিনি। ২০০০ সালে যাত্রা শুরু হয় তার। সে বছর তিনি ইন্টারন্যাশনাল ভিউয়া♕র্স চয়েজ পুরস্কার পেয়েছিলেন শাকিরা।

এবারের এমটিভ🌸ি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডে শাকিরার উপস্থিতি ও পারফরম্যান্স নিয়ে আগ্রহী দর্শক। প্রায় ১৭ বছরের বিরতির পর এ অনুষ্ঠানে পারফর্ম করতে ফিরছেন তিনি। অ্যাওয়ার্ড আয়োজকরা বিষয়টিকে বিশেষভাবে উল্লেখ করেছেন।

Link copied!