• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সপরিবারে শাকিবের ‘প্রিয়তমা’ দেখলেন প্রতিমন্ত্রী পলক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২, ২০২৩, ০৭:৫২ পিএম
সপরিবারে শাকিবের ‘প্রিয়তমা’ দেখলেন প্রতিমন্ত্রী পলক

ঈদের দিন সারা দেশে মুক💜্তি পেয়েছে হিমেল আশরাফ পরিচালিত শাকিব খান অভিনীত ছবি ‘প্রিয়তমা’। দেশের ১০৭টি সিনেমা হলে মুক্তি পায় ছবিটি। মুক্তির দিন থেকে সিনেমাটি দেখতে উপচꦍে পড়েছে দর্শক। বৈরী আবহাওয়াও থামাতে পারছে না দর্শক জোয়ার। টিকিট না পেয়ে মনখারাপ করে ফিরছেন অনেকেই।

রোববার (২ জুলাই) সিনেমাটি দেখতে স্ত্রী সন্তানসহ রাজধানীর স্টার সিনেপ্লেক্সে উপস্থিত হন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদꦫ পলক।

বিষয়টি প্রতিমন্ত্রী তার ভেরিফায়েড ফেসবুক পেজে জানান। শুধু তাই নয়, সিনেপ্লেক্সে গিয়ে ‘প্রিয়তমা’র পোস্ট﷽ারের সামনে দাঁড়িয়ে ছবিও তুলেছেন তিনি।

আজ বিকেল সোয়া চারটার দিকে ফেসবুকে দুটি ছবি পোস্ট করে পলক ক্যাপশনে লিখেন, “আমরা পৌঁছে গেছি বসুন্ধরা স্টার সিনেপ্লেক্⭕সে! অধীর আগ💫্রহে অপেক্ষা করছি সাড়ে চারটা বাজলেই দীর্ঘ প্রতীক্ষিত ‘প্রিয়তমা’ দেখবো বলে। আমার প্রিয়তমা সহ অপূর্ব ও অনির্বাণের সাথে।”

দেশের পাশাপাশি আগামী ৭ জুলাই যুক্তরাষ্ট্র ও কানাডার প্রেক্ষাগৃহে মুক্ত꧑ি পাবে ‘প্রিয়তমা’।

‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। হিমেল আশরাফের পরিচালনায় রোম্যান্টিক-অ্যাকশন ঘরানার সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। এতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিন🌃া শাম্মী প্রমুখ।

Link copied!