• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভিসা পাননি শাকিব, আটকে আছে শুটিং


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৩, ০২:৪৮ পিএম
ভিসা পাননি শাকিব, আটকে আছে শুটিং
ছবি : সংগৃহীত

দেশের ইন্ডাস্ট্রিকে বেশকিছু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন শাকিব খান। সেই ধারাবাহিকতায় অনন্য মামুনের পরিচালনায় ‘দরদ’ নামের আরেকটি নতুন সিনেমা করতে যাচ্ছেন শাকিব। শুক্রবার (২০ অক্টোবর) ভারতের উত্তর প্রদেশের বেনারস ও এলাহাবাদে সিনেমাটির শুটিং শুরু ও শনিবার (২১ অক্টোবর) শাকিবের ফার্স্টলুক প্রকাশ করার কথা ছিল। কিন্তু এতে বাধা হয়েছে ভিসা জটিল🐼তা। এখনও ওয়ার্ক পারমিট ভিসা পাননি শাকিব খান।

শাকিবের ঘনিষ্ঠ একটি সূত্র তথ্যটি নিশ্চিত করেছে।

সূত্রটি গণমাধ্যমকে জানায়, গত ১৫ অক্টোবর ভারত যাওয়ার কথা ছিল শাকিবের। কিন্তু ভিসা জটিলতায় যাওয়া সম্ভব হয়নি। কবে যা🔯বেন, সেটিও এখনো অনিশ্চিত। শাকিব আপাতত দেশে থাকায় শুরু হয়নি সিনেমার শুটিং।

এ বিষয়ে পরিচালক অনন্য মামুন গণমাধ্যমকে বলেন, “শাকিব ভাইয়ের ফার্স্টলুক প্রকাশ করার কথা ছিল। কিন্তু কিছু টেকনিক্যাল কারণ♐ে করা হয়নি। এ নিয়ে শাকিব-ভক্তদের হতাশ হওয়ার কিছু নেই। আমরা সিদ্ধান্ত নিয়েছি, সিনেমার নায়ক শাকিব খান ও নায়িকা সোনাল চৌহানকে নিয়ে মুম্বাইয়ে ‘মিট দ্য প্রেস’ অনুষ্ঠান করব। সেখানেই ফার্স্টলুক প্রকাশ করা হবে।”

দরদ সিনেমার পরিচালক জানান, ভিসার কারণে শুটিং ইউনিটের অনেকে এখনো ভারতে যেতে না পারলেও তিনি এখন মুম্বাইয়ে। তিনি আশা করছেন আগামী ২৬ তারিখ শুটিং শুরু করতে পারবেꦐন।

অনন্য মামুন আরও বলেন, “ভারতের উত্তর প্রদেশে শুটিং করতে হলে দেশটির মিনিস্ট্রি অব ইনফরমেশন অ্যান্ড বোর্ড কাস্টিং, দিল্লি থেকে অনুমতিপত্র নিতে হয়। ২০ অক্টোবর স🧜েটি আমরা পেয়েছি। এই অনুমতিপত্র বাংলাদেশেꦗ মন্ত্রণালয় জমা দেওয়ার পর বাংলাদেশি শিল্পীদের ওয়ার্ক পারমিট ভিসা হয়ে যাবে।”

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কা🧔ট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এই সিনেমায় শাকিব খানের নায়িকা বলিউড তারকা সোনাল চৌহান।

এতে আরও অভিনয় করছেন, বাংলাদেশের শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেস꧒⛦িয়া ইসলাম, ভারতের রাহুল দেব প্রমুখ।

Link copied!