• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভারতের রাষ্ট্রপতি ভবনে দেখানো হলো শাহরুখের ‘ডানকি’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ১০:৩৮ এএম
ভারতের রাষ্ট্রপতি ভবনে দেখানো হলো শাহরুখের ‘ডানকি’
ভারতের রাষ্ট্রপতি ভবনে দেখানো হলো ‘ডানকি’। ছবি: সংগৃহীত

বছরের শুরুতে  ‘পাঠান’ ও  ‘জওয়ানে’র মতো বক্স অফিসে ঝড় তুলতে না পারলেও সিনেমার গল্প দিয়ে দর্শক মন আবার জয় করে নিয়েছেন শাহরুখ খান। ‘ডানকি’র প্রেক্ষাপট শরণার্থীদের সমস্যা। যার শিকড় আরও গভীর। আর সেই সিনেমাই এবার দেখানো হলো ভারতের ♍রাষ্ট্রপতি ভবনে।

হিন্দুস্তান টাইমসের এক প্রতি🐻বেদনে জানানো হয়েছে, রোববার (২৪ ডিসেম্বর) ‘ডানকি’র বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়।  

সংবাদমাধ্যম🍌টি আরও জানায়, বর্তমান সময়ে ‘ডানকি’র গল্প অত্যন্ত প্রাসঙ্গিক বলেই সিনেমা দেখে আপ্লুত রাষ্ট্রপতি ভবনের দর্শকಌেরা। সকলেই এই সিনেমা ও অভিনেতাদের প্রশংসা করেছেন।

এদিকꦕে সিনেমাটি রাষ্ট্রপতি ভবনে প্রদর্শিত হওয়ায় উচ্ছ্বসিত শাহরুখ 🔜খানের অনুরাগীরা। ছবিটিকে করমুক্ত ঘোষণার দাবি জানিয়েছেন তারা।

বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী গোটা ভারতে প্র𓂃থম দিন ‘ডানকি’ ব্যবসা করেছে প্রায় ৩৫ কোটি। যা কিনা ‘পাঠান’𓂃, ‘জওয়ান’র তুলনায় অনেকটাই কম। তবুও সপ্তাহের দ্বিতীয় দিনের পাওয়া রিপোর্ট বলছে ‘ডানকি’র আয় ১৫০ কোটি পেরিয়ে গিয়েছে।

যুক্তরাষ্ট্র ও কানাডায় অবৈধভাবে বসবাসকারী অভিবাসীদের বা উদ্বাস্তুদের নিয়ে ‘ডানকি’ সিনেমার গল্প। কারণ, তাদেরই ‘ডানকি’ বলা হয়। গল্প এগোবে শাহরুখের চরিত্রকে কেন্দ্র করে। জীবনের 🍬সংগ্রাম নিয়েই দেখা যাবে সিনেমার মূল কাহিনি।

‘ডানকি’র মাধ্যমে প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে কাজ করলেন শাহরুখ। এ সিনেমার প্রযোজনা করেছে শাহরুখ আর গৌরীর রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। সিনেমাতে শাহরুখের নায়িকা তাপসী পান্নু। এ ছাড়া রয়েছেন ধর্মে𒅌ন্দ্র ও ভিকি কৌশল।

Link copied!