• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অবশেষে ওটিটিতে মুক্তি পাচ্ছে ‘শনিবার বিকেল’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২৩, ০২:৫২ পিএম
অবশেষে ওটিটিতে মুক্তি পাচ্ছে ‘শনিবার বিকেল’
‘শনিবার বিকেল’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

প্রেক্ষাগৃহে মুক্তির অনুমত꧒ি না পেলেও অবশেষে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত ‘শনিবার বিকেল’। সা𝕴মাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

এক ফেসবুক পোস্টে ফারুকী লেখেন, “এক সাথে এতো কিছু আসছে যে আমারই দিশেহারা অবস্থা। শনিবার বি⛦কেল ওটিটিতে আ🦹সছে, ফাইনালি, ২৪ নভেম্বর, সনি লিভ-য়ে। বাংলাদেশের বাইরে পৃথিবীর যে কোনো দেশ থেকে দেখা যাবে!”

এছাড়াও নির্মাতা তার অন্য সিনেমা ‘অটোবায়োগ্রাফি’ প্র꧃সঙ্গে লেখেন, “আর ৩০ তারিখ তো চরকি-তে আসছেই ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। দুইটা সম্পূর্ণ দুই রকম অভিজ্ঞতা হবে আশা করি।”

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ফেসবুক পোস্ট

হলি আর্টিজানের নির্মম ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত ‘শনিবার বিকেল’ দেশের সেন্সর বো🐽র্ডে আটকে আছে প্রায় সাড়ে চার বছর ধরে। দেশের প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দিতে বহু চেষ্টা করেও হয়েছেন ব্যর্থ এই সিনেমা অবশেষে ওটিটিতে উপভোগ করতে পারবে সিনেমাপ্রেমি দর্শক।

বাংলাদেশ-ভারত-জার্মান এই ত্রিদেশীয় যৌথ প্রযোজনায় নির্মিত ‘শনিবার বিকেল’। বাংলা ভাষা ছাড়াও ইংরেজিতেও হয়েছে ডাবিং। ‘শনিবার বিকেল’ স🐷িনেমায় অভিনয় করেছেন জাহিদ হাসান, পরমব্রত চ্যাটার্জী, নুসরাত ইমরোজ তিশা, ইন্তেখাব দিনার এবং 💮ফিলিস্তিনি অভিনেতা ইয়াদ হুরানি।

Link copied!