• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রশংসায় ভাসছেন সালমান খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২২, ০৫:১৩ পিএম
প্রশংসায় ভাসছেন সালমান খান

বলিউড ভাইজানখ্যাত নায়ক সালমান খান। এই সুপারস্টারের নিরাপত্তায় থাকেন দেহরক্ষী শেরা। দেহরক্ষী হলেও সালমানের সঙ্গে শেরার সম্পর্ক ♔পারিবারিক সম্পর্কের মতো। এবার সেই দেহরক্ষীর সন্তানকে বড় সুযোগ দিলেন সালমান।

সালমনের হাত ধরে বলিউডে নিজেদের ক্যারিয়ার পাকাপোক্ত করেছেন বহু নায়িকা। এবার সালমান তার দেহরক্ষীর ছেলেকে বলিউডের অভিনয়ের সুযোগ করে দিয়েছেন। এই খবর প্রকাশ্যে আসতেই🦩 সবার প্রশংসায় ভ⛄াসছেন তিনি।

বিভিন্ন সূত্র মারফত জানা যায়, সালমানের দেহরক্ষীর শেরার পুত্র টাইগার কোনো পার্শ্বচরিত্র নয়। সুযোগ পাচ্ছেন একদম নায়ক হিসেবে। তবে কে হচ্ছেন তার না🗹য়িকা, তা এখনো চূড়ান্ত হয়নি।

আরও জানা যায়, টাইগারের প্রথম সিনেমাটি পরিচালনা করবেন সতীশ কৌশিক।আনুষ্ঠানিকভাবে এখন পর্যন্ত এই খবর জানানো না হলেও বোঝা যাচ♓্ছে𓆉, ২০২৩ সালের জানুয়ারি থেকে শুরু হয়ে যাবে সিনেমার শুটিং।

গত কয়েক বছর আগে দেহরক্ষী শেরার ছেলে টাইগারের প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সালমান খান বলেন,  ‘‘বলিউডে আসার জন্য সম্পূর্ণভাবে তৈরি শেরার ছেলে। অনেক পরিচালক এবং প্রযোজকের সঙ্গে কথা হয়েছে। তবে শেরার মনে করে যে, আমিই সেরা বিচারক হতে পারি ওর ছেলের জন্য। স্ক্রিপ্ট নিয়ে কাজ চালাচ্ছি। বড় কিছু আসত🅘ে চলেছে।’’

টাইগারের আগেও বলিউডে কাজ করেছেন। কিন্𝓡তু ক্যামেরার সামনে নয়। ক্যামেরার পেছনে। ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘সুলতান’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেনꩲ তিনি।

 

 

Link copied!