• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মুক্তি পাচ্ছে প্রকৃতির ‘যন্ত্রণা’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৩, ০৭:৪৩ পিএম
মুক্তি পাচ্ছে প্রকৃতির ‘যন্ত্রণা’
মানসী প্রকৃতি

ঢাকাই শোবিজের গ⛎্ল্যামার 🌳গার্ল মানসী প্রকৃতি। এই তারকা টেলিভিশন নাটকে জনপ্রিয়তা পাওয়ায় এবার আসছেন বড় পর্দায়। নায়ক আদর আজাদকে সঙ্গী করে প্রথমবার মানসী প্রকৃত অভিনয় করেছেন ভালোবাসার গল্পে নির্মিত ‘যন্ত্রণা’ ছবিতে।

ಌআব্দুল্লাহ জহির বাবুর গল্পে ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আরিফুর জামান আরিফ। অনেক আগেই ছবিটির নির্মাণ কাজ শেষ হয়েছে। নতুন খবর হচ্ছে, ২৭ অক্টোবর (শুক্রবার) দেশজুড়ে প্রেক্ষাগৃহে ছবিট🌺ি মুক্তি পাচ্ছে।

এই ছবিতে প্রকৃতি-আদর জুটি ছাড়াও অভিনয় করেছেন আরেক নবাগতা নায়িকা সায়মা স্মৃতি, তনামি হক, শতাব্দী ওয়াদুদ, ডন, বড়দা মিঠু, আশরাফ কবির, সোহেল রশিদ, গাঙ্গুয়া, জাহিদ, পারভে🐻জ সুমন, শেখ স্বপ্না, পারভিন আক্তার প্রমুখ।

পনির আহমদের চিত্রগ্রহণে চলচ্চিত্রট💖ি সম্পাদনা করেছেন রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র সম্পাদক তৌহিদ হোসেন চৌধুরী।

স্মার্ট মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এই ছবিতে চারটি গান রয়েছে। গানগুলো লিꦅখেছেন জনপ্রিয় গীতিকার সুদীপ কুমার দীপ ও রবিন ইসলাম। গানগুলো🍃 গেয়েছেন আকাশ সেন, কনা, বেলী আফরোজ, মিলন, আতিয়া আনিসা, অয়ন চাকলাদার ও কর্ণিয়া। আবহ সঙ্গীত পরিচালনা করেছেন রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীত পরিচালক ইমন সাহা। সঙ্গীতায়োজনে রবিন ইসলাম।

মানসী প্রকৃতি বলেন, ‘দীর্ঘদিন পর নতুন ছবি ন൲িয়ে দর্শকদের মুখোমুখি হতে যাচ্ছি। যেহেতু অনেক দিন পর চলচ্চিত্রে অভিনয় করেছি, তাই বুঝে শুনে ভালো একটি গল্প দিয়েই ফিরতে 💧চেয়েছিলাম। ‘যন্ত্রণা’ তেমনই একটি ভালো গল্পনির্ভর ছবি। নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। বাকিটা দর্শক বলতে পারবেন কতটুকু পেরেছি।”

 

Link copied!