• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আত্মহত্যার গুজবে মুখ খুললেন রাভিনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪, ০৩:২৮ পিএম
আত্মহত্যার গুজবে মুখ খুললেন রাভিনা
রাভিনা ট্যান্ডন। ছবিঃ সংগৃহীত

নব্বই দশকের শুরুতে চলচ্চিত্রে পা রাখেন বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। নানা অভিজ্ঞতার মধ্য দিয়ে পার করেছেন দীর্ঘ অভিনয় ক্যারিয়ার। অভিজ্ঞতার আলোকে কথা বলতে গিয়ে বলিউড নায়ক থেকে শুরু করে সকল বিষয় নিয়ে বিস্ফোরক মন্তব্য করতেও দেখা গেছে এই অভিনেত্রীকে। তিনি কী ভাবছেন, কোন বিষয়ে তার কী মত সেটা কখনই তিনি লুকিয়ে রাখেন না। বরং স্পষ্ট করে সবꦗার সামনཧে বলে দেন। এবার এতদিন পর তিনি তার আত্মহত্যা নিয়ে যে ভুয়া খবর রটে গিয়েছিল সেটা নিয়ে কথা বললেন।

মাত্র ২১ বছর বয়সেই তিনি দুটো মেয়েকে দত্তক নেন। সম্প্রতি তিনি সেই মেয়েদের দত্তক নেওয়ার পর কী কী ফেস করেছেন, অক্ষয় কুমারের সঙ🍃্গে বিচ্ছেদ হওয়ার পর কী কী ঘটেছিল সবটা নিয়েই মুখ খুলেছেন।

মোজো স্টোরিকে দেওয়া একটি সাক্ষাৎকারে রাভিনা ট্যান্ডন বলেন, ‍‍`হ্যাঁ, এটা এমনকী ব্যাপার আর! কত সম্পর্কই তো ভাঙে, মানুষ এগিয়ে যায়। কিন্তু তারা বন্ধু থেকে যায় সম্পর্ক ভাঙার পরেও। আমরা বুঝেছিলাম যে আমার পার্টনার হিসেবে ঠিক নই, কিন্তু বন্ধু হিসেবে আমরা ভালো আছি। আমি তো বুঝতে পারি না— মানুষ এটা 🌳কেন বুঝে উঠতে পারে না? আমি একদম ঠিক ছিলাম ব্রেকআপের পর। মিডিয়া তখন ইচ্ছে করে হইচই ফেলেছিল যাতে তাদের ম্যাগাজিন বিক্রি হয়। কিন্তু আমার কাছে, আমাদের কাছে সব থেকে জরুরি ছিল আমাদের পরিবার কী মনে করল, বা ভাবল। লোকে কী ভাবল একটা সময় পর আর কোনো অর্থ রাখে না।

তিনি আরও জানান, একটি ম্যাগাজিন নাকি এও ছেপেছিল যে তিনি আত্মহত্যা করতে গেছেন। যদিও বাস্তবে তিনি অসুস্থ 🌊হয়ে পড়েছিলেন, তাই হাসপাতালে ভর্তি ছিলেন। মেনিনজাই🐻টিস হয়েছিল তার।

রাভিনা জানিয়েছেন, কেউ চাইলে হাসপাতালের সেই রিপোর্ট দেখতে পার💙েন। তিনি এমন মানুষ নন যে সম্পর্ক ভাঙার জন্য আত্মহত্যা করতে যাবেন।

Link copied!