• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিশ্বকাপে মিউজিক ভিডিওতে র‍্যাপার আলী হাসান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৩, ০৪:২৮ পিএম
বিশ্বকাপে মিউজিক ভিডিওতে র‍্যাপার আলী হাসান
বিশ্বকাপে মিউজিক ভিডিওতে র‍্যাপার আলী হাসান। ছবি: সংগৃহীত

ভারতের মাটিতে পর্দা উঠেছে ওয়ানডে বিশ্বকাপের। গত আ🤪সরের ফাইনালিস্ট ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়িয়েছে চဣূড়ান্ত পর্বের লড়াই। এর আগে বৈশ্বিক এই আসরের ক্রিকেট বিশ্বকাপের উদযাপনকে আরও রাঙিয়ে তুলতে ‘টফি-তে ক্রিকেট বিশ্বকাপ দেখবে বাংলাদেশ’ শিরোনামে একটি নতুন র‍্যাপ মিউজিক ভিডিও প্রকাশ করেছে টফি।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) জনপ্রিয় র‍্যাপার আলী হাসানের গাওয়া এই র‍্যা🗹প গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন আরাফাত মহসিন নিধি। এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, টফির আসল লাইভ এক্সপেরিয়েন্সের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এই মিউজিক ভিডিওটি। টফির সকল সামাজিকমাধ্যমে গানটি উপভোগ করতে পারবেন দর্শকরা।

এ বিষয়ে টফির মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন,🔯 ‘‘টফির অত্যাধুনিক প্ꦫরযুক্তি ও নির্বিঘ্ন স্ট্রিমিং-এর জন্য এটি ইতিমধ্যে সুপরিচিত। আশা করছি সারা দেশে বিশ্বকাপ উদযাপনের উন্মাদনাকে আরও বাড়িয়ে তুলতে পারব।’’

নারায়ণগঞ্জের 💮ছেলে র‌্যাপার আলী হাসান। অনেকদিন ধরেই র‌্যাপ ও হিপহপ গান করেন। মাঝখানে বিদেশে ছিলেন, ফিরে এসে বাবার হার্ডওয়ার ব্যবসার হাল ধরেন। লোকসানের মুখে বহু বছরের স্মৃতিবিজড়িত সেই ব্যবসা আট মাস আগে গুটিয়ে নিতে হয়েছে হাসানকে। ব্যবসা করতে গিয়ে নিজের জীবনের বাস্তবতা দিয়ে ২০২২ সালে 🌳 ‘ব্যবসার পরিস্থিতি’ গানে গানে তুলে এনেছেন তিনি। আর এই সিনথেটিক হিপহপ মাতিয়ে দিয়েছে পুরো দেশ। সেই গান এখন ভাইরাল। সব শ্রেণীর শ্রোতার মনে ঠাঁই করে নিয়েছে এই গান। এরপর এ বছর ‘বাজার গরম’ গান দিয়ে আবারও দর্শকদের মধ্যে বেশ সাড়া জাগান এই র‍্যাপার। 

Link copied!