• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিলাসবহুল গাড়ি ও ১০০ কোটি রুপি উপহার পেলেন রজনীকান্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩, ০৩:১২ পিএম
বিলাসবহুল গাড়ি ও ১০০ কোটি রুপি উপহার পেলেন রজনীকান্ত
ছবি: সংগৃহীত

দক্ষিণি সুপারস্টার রজনীকান্ত মানেই নতুন ধামাকা। সিনেমার পর্দায় রজনীকান্তকে দেখতে উন্মাদনায় থাকে তার ভক্তরা। দীর্ঘ দুই বছর পর ‘জেলার’ সিনেমা দিয়ে 🔯আবারও পর্দায় ফিরেছেন তিনি। মুক্তির পর থেকেইꦏ রীতিমতো ঝড় তুলেছে নেলসন দিলীপ কুমার নির্মিত এই সিনেমাটি। আর সেই সাফল্যেই এবার বিলাসবহুল গাড়ি ও ১০০ কোটি রুপি উপহার পেলেন রজনীকান্ত।

টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে, ‘জেলার’ সিনে♕মায় অভিনয়ের জন্য ১১০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন রজনীকꦦান্ত। এছাড়াও সিনেমাটির ব্যাপক সাফল্যে প্রযোজন সংস্থা থেকে এই অভিনেতার সঙ্গে লভ্যাংশ ভাগ করে নেওয়া হয়েছে। তাকে দেওয়া হয়েছে ১০০ কোটি রুপি মূল্যের আরও একটি চেক। সব মিলিয়ে এই সিনেমায় রজনীকান্তের পারিশ্রমিক দাড়াল ২১০ কোটি রুপি।

সংবাদমাধ্যমটি আরও জানায়, ২৪০ কোটি রুপি বাজেটে তৈরি হয়েছিল ‘জেলার’ সি🌸নেমা। যা ইতোমধ্যেই ৬০০ কোটি রুপি আয় করেছে। ফলে ২০২৩ সালের অন্যতম ব্যবসা সফল ছবিতে পরিণত হয়েছে এটি।

‘জেলার’ সিনেমায় এক পুলিশ অফিসারের বাবার চরিত্রে অভিনয় করেছেন রজনীকান্ত। ডার্ক কমেডি ও অ্যাকশন ঘরানার অভিনেতাᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚর চরিত্ไরের নাম ‘টাইগার’ বা মুথুভেল পান্ডিয়ান।

জেলার সিনেমায় রজনীকান্ত ছাড়া আরও অভিনয় করেছেন— জ্যাকি শ্রফ, মোহনলাল, শিব🌱া রাজকুমার, বসন্ত রবি, তামান্না ভাটিয়া, সুনীল প্রমুখ। ꦚ 

Link copied!