• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ১ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সোনায় মোড়া প্রাচ্য-পাশ্চাত্যের সাজে রিসেপশনে রাধিকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০২:৫৯ পিএম
সোনায় মোড়া প্রাচ্য-পাশ্চাত্যের সাজে রিসেপশনে রাধিকা
প্রাচ্য-পাশ্চাত্যের মিশেলে সোনালি পোশাকে রাধিকা। ছবি: সংগৃহীত

ভারতীয় ধনকুবের রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার শিল্পপতি মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট সাতপাকে বাঁধা༺ পড়েছেন গত শুক্রবার (১২ জুলাই)।  

মহা ধুমধামের মাঝে এশিয়ার সবচেয়ে ধনী পরিবারের ছোট বউমা হয়েছেন ২৯ বছরের রাধিকা মার্চেন্ট। রোববার (꧟ ১৪ জুলাই) রাতে আম্বানি পরিবার আয়োজন করেছে নতুন বউয়ের সংবর্ধনা অনুষ্ঠান। রাধিকা এদিন পরেছিলেন প্রাচ্য-পাশ্চাত্যের মিশেলে সো𝄹নালি পোশাক।

অনামিকা খান্নার একটি স্বতন্ত্র শাড়ি-সিলুয়েট পোশাক বেছে নিয়েছিলেন রাধিকা। সেই শাড়ির সঙ্গে ব্লাউজ নয়, রাধিকা পরলেন একটি সোনার করসেট। যা ইতালীয় ডিজাইনার ডলস এবং গাব্বানার ২০২৪ আলতা মোডা সারদেগনা কালেকশনের মাস্টারপিস। রাধিকার এই সাহসী ফ্য﷽াশন মুগ্ধ করেছে সবাইকে।

রাধিকার দেখা মিলেছে খোলা চুলে। নতুন বউয়ের সাজে সিঁদুর বা মঙ্গলসূত্রের ঝলক দেখা যায়নি। ন্যুড মেকআপে নিজেকে মেলে ধরেছেন রাধিকা। সাথে স্মোকি আইজ। ডায়মন্ডের স্টেটমেন্ট✤ নেকপিসের সঙ্গে ঝোলানো দুল তার সৌন্দর্যকে কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে।

অনন্ত আম্বানি ও রাধিকা আম্বানির বিয়ে হয়েছে ১২ জুলাই। দীর্ঘ উদযাপনের গতকাল ছিল শেষ দিন। তারকা সমাগম ছিল তাদের𒈔 রিসেপশন পার্টিতে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Link copied!