• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘অন্তর্জাল’ সিনেমার প্রমোশনাল গান প্রকাশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৭:২৩ পিএম
‘অন্তর্জাল’ সিনেমার প্রমোশনাল গান প্রকাশ
অন্তর্জাল’ সিনেমার প্রমোশনাল গান

দেশের প্রথম🌸 সাইবার ক্রাইম থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। সিনেমাটি আগামী ২২ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে বলে জানা গেছে। মুক্তিকে সামনে রেখে এর প্রমোশনাল গান প্রকাশ করা হয়েছে। এ গানে পারফর্ম করেছেন সিনেমাটির অভিনয়শিল্পী সিয়াম আহমেদ, বিদ্যা 🦋সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এ বি এম সুমনসহ প্রায় ৪০ জন পারফরমার।

গানটির শিরোনাম ‘ওয়েলকাম টু অন্তর্জাল’। সেই গানই গতকাল মুক্তি পায় বিশাল আয়োজন করে। রাজধানীর রবীন্দ্র সরোবরে উন্মুক্ত কনসার্টের মাধ্যমে প্রকাশ করা হ𝔉য় গানটি। যাতে উপস্থিত ছিলেন সিনেমার অভিনয়শিল্পী সিয়াম, বিদ্যা সিনহা মিম, এ বি এম সুমন, সুনেরাহ বিনতে কামালসহ কলাকুশলীরা।

রাসেল মাহমুদের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন যৌথভাবে শেখ রাফি মাহমুদ ও শেখ সামি মাহমুদ। গেয়েছেন মাশা ইসলাম। এতে র‍্যাপ আর্টিস্ট হꦜিসেবে রয়েছেন রাসেল মাহমুদ। কনসার্টে তারাও উপস্থিত ছিলেন।

গানটি প্রসঙ্গে সিনেমার অভিনে♑তা সিয়াম আহমেদ প্রমোশনাল বলেন,  “এফডিসিতে অন্তর্জালের টাইটেল এ গানের শুটিং করেছি। খুব এনার্জেটিক একটি গান। ‘অন্তর্জাল’ মূলত নতুন প্রজন্মের সিনেমা। ভবিষ্যতে যদি বাংলাদেশে কোনো সাইবার যুদ্ধ হয়, তখন কিন্তু মূল যোদ্ধা হবে নতুনেরা। আমাদের সিনেমাটি তাদের উৎসাহিত করার জন্যই। সেই দর্শকদের লক❀্ষ্য রেখেই হিপহপ ঘরানায় তৈরি হয়েছে গানটি।”  

মিম বলেন, “খুব মজা করে আমরা গানটির শ💫ুটিং করেছি। ജএবার সবার জন্য উন্মুক্ত করা হলো এটি। আমার বিশ্বাস ভালো লাগবে সবার।”

‘অন্তর্জাল’ সিনেমার গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। স🀅রকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। এতে সময়ের আলোচিত ব্যান্ড চিরকুট, অ্যাশেজের গান রয়েছে। এর সঙ্গীতায়োজনে ছিলেন ইমন চৌধুরী ও অ্যাপাইরাস। গান লিখেছেন গীতিকার রাসেল মাহমুদ।

ইন্টারনেটের রহস্যময় দুনিয়ার জাল আর চাল নিয়ে নির্মিত বা🐎ংলাদেশের প্রথম সাইবার অ্যাকশন থ্রিলার সিনেম🍸া ‘অন্তর্জাল’। এর প্রধান চরিত্রগুলোতে অভিনয় করেছন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামালসহ অনেকে।

Link copied!